৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

চিতলমারীর বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট সদর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২১, ২৩:০৫ | 634 বার পঠিত

আজ সোমবার বাগেরহাটের চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যান মাসুদ সরদারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বাগেরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুন্যাল-১ এর আদালতে ভিকটিমের পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করলে আবেদন আমলে নিয়ে বাগেরহাট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১৫ কার্যদিবসের মধ্যে অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক এসএম সাইফুল ইসলাম। মামলায় ইউপি চেয়ারম্যান মাসুদের সহযোগী বড়গুনী এলাকার আইউব সরদারের ছেলে ছবির সরদারকেও আসামি করা হয়েছে।
মামলায় বাদী উল্লেখ করেন, ২/৩ মাস আগে থেকে  ইউপি চেয়ারম্যান মাসুদ সরদার তার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলো। শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম ঘরের বাইরে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ইউপি চেয়ারম্যান মাসুদ সরদার, সহযোগী ছবির সরদারসহ অজ্ঞাত ২/৩ জন ভিকটিমকে বাগানের মধ্যে নিয়ে ধর্ষণচেষ্টা করেন। ভিকটিমের ডাক চিৎকারে পরিবার ও স্থানীয়রা ছুটে এলে ইউপি চেয়ারম্যান মাসুদ সরদার ও তার সহযোগী পালিয়ে যায়।
অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাসুদ সরদার সাংবাদিকদের বলেন, এই ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। প্রতিপক্ষরা তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এসব অপপ্রচার চালাচ্ছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4408264আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET