২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

চুকনগরে দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি জোরপূর্বক দখলের চেষ্টার অভিযোগ

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০২১, ১৯:৩৭ | 690 বার পঠিত

চুকনগরে দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি জোরপূর্বক দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জমির মালিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ডুমুরিয়া থানায় জমিটি জোরপূর্বক দখল বন্ধ প্রসঙ্গে একটি অভিযোগ দায়ের করেছে।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার গোবিন্দকাটি গ্রামের মৃত অশ্বিনী মল্লিকের পুত্র অসীম মল্লিকের তফসিল বর্ণিত জমি যার সিএস ও এসএ রেকর্ড মোতাবেক তার শরীকগনের সাথে আপোষ বন্টন মোতাবেক ও চিহিৃত এসএ রেকর্ড এর কুলবাড়িয়া বরাতিয়া মৌজা যার জেএল নং-এসএ ৮৯, দাগ নং-৮৮৬ জমিটি খরিদ করে খরিদকৃত জমিসহ সিএন্ডবি-এর অধিগ্রহণকৃত জমি যাহা চুকনগর-খুলনা মহাসড়কের চলাচলের পথ বাদে সরকারী বাধা প্রদান ছাড়াই ফসলী জমি হিসাবে চাষাবাদ করে আসছে। কিন্তু গত ০১/০২/২০২১ইং তারিখ গোবিন্দকাটি গ্রামের মৃত আক্কাস আলী বিশ্বাসের পুত্র হান্নান বিশ্বাস বহিরাগত লোকজন নিয়ে জোরপূর্বক জমিটি দখল দিতে আসে।

এঘটনায় বাদী অসীম মল্লিক বাধা প্রদান করতে গেলে তারা বাদীর প্রতি চড়াও হয়ে মারতে উদ্যাত হয়। এমনকি অকথ্যভাষায় গালিগালাজ করে তাকে তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে এবং জমিটি জোরপূর্বক দখল বন্ধ প্রসঙ্গে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এব্যাপারে বিবাদী আব্দুল হান্নানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনটি রিসিভ করেনি। এব্যাপারে বাদী অসীম মল্লিক বলেন,আব্দুল হান্নান তার ভোগদখলীয় জমিটি দখলের চেষ্টা পূর্বক গত ১৫/০২/২১ ইং তারিখে তাদেরকে হয়রানী করার জন্য আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেছে। এছাড়া তিনি তার মামলায় জমির যে দাগ উল্লেখ করেছে সে দাগে তাদের সাথে আমার কোন বিরোধ বা দাবী নেই।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4497824আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET