২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




চুকনগরে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি 

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২৪, ২২:৪৮ | 623 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা তিনটি নতুন মোটর সাইকেল ও অর্ধ লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে গেছে। বুধবার দিবাগত রাত ১টা থেকে ৪টার মধ্যে চুকনগর বাসষ্ট্যান্ড ও হাইওয়ে থানা থেকে ১০০ মিটার দক্ষিণে খুলনা-সাতক্ষীরা (ভায়া) চুকনগর মহাসড়ক সংলগ্ন আবির ফিস এবং আর এন ট্রেডিং নামের দুটি প্রতিষ্ঠানে এই চুরির ঘটনা ঘটেছে।
জানা যায়, বুধবার রাত ৯টার দিকে আর এন ট্রেডিং (মোটর সাইকেল শো রুম) এবং রাত ১০টার দিকে আবির ফিস (চিংড়ি পোণা সরবরাহকারী) বন্ধ করে বাসায় চলে যায়। ওই মার্কেটের ব্যবসায়ী মশিয়ার রহমান ফজরের নামাজ পড়ে এসে আবির ফিসের অফিসের শার্টার খোলা দেখে আবির ফিসের মালিক আব্দুল আলীম শাহীনকে জানায়। শাহীন দ্রুত ঘটনাস্থলে এসে দেখেন মার্কেটের প্রধান গেটের তালা কেটে চোর চক্র অফিসের শার্টার ও কাঁচের দরজা ভেঙ্গে অফিসের ভিতরে প্রবেশ করে। এরপর টেবিলের ড্রয়ার থেকে চাবি নিয়ে আলমারী খুলে নগদ ৫৫ হাজার টাকা, দুটি সিসি ক্যামেরা ও হার্ডডিস্ক নিয়ে গেছে। আর এন ট্রেডিং এর ছাদে উঠে চিলেকোঠার এ্যাডব্যাস্টার ভেঙ্গে শো রুমের ভিতরে প্রবেশ করে।
সেখান থেকে ২টি পালসার ও একটি হিরো স্পিলিন্ডার মোটর সাইকেল নিয়ে শো রুমের পিছনের দরজা খুলে নির্বিঘ্নে পালিয়ে যায় চোর চক্র। পালানোর সময় চুকনগর গণহত্যা-৭১ স্মৃতি বধ্যভুমির পার্শ্বে একটি পালসার মোটর সাইকেল ফেলে রেখে যায়। ভোরে স্থানীয় লোকজন মোটর সাইকেল দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে মোটর সাইকেলটি থানায় নিয়ে যায়। পুলিশ এসময় সেখান থেকে একটি বোরখা, হাত ও পায়ের মোজা এবং মহিলাদের ব্যবহৃত একটি হেলমেট উদ্ধার করে । উদ্ধারকৃত মোটর সাইকেলটি আর এন ট্রেডিং এর চুরি যাওয়া মোটর সাইকেলের একটি বলে দাবি করেছে তারা। এব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, খবর পেয়ে আমি এবং সার্কেল স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা চুরির ঘটনা নিয়ে কাজ করছি,তবে ভুক্তভোগীদের কেউ এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET