১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




চুকনগরে ব্যবসায়ীকে হয়রানী করার থানায় অভিযোগ

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ০৩ ২০২১, ১৯:১৪ | 701 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

চুকনগরে এক ব্যবসায়ীকে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ব্যবসায়ী নিরুপায় হয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর একটি সাধারণ ডাইরী করেছেন। যার নং-৯০,তারিখ-০২/০৬/২০২১ইং।
ডুমুরিয়া উপজেলার চুকনগর(সরদার পাড়া) গ্রামের নুর আলী সরদারের পুত্র মোঃ রেজাউল করিম সরদার(৩৭) প্রাপ্ত অভিযোগে উল্লেখ করেন, একই উপজেলার মালতিয়া গ্রামের নজরুল ইসলাম শেখের পুত্র বাবু শেখ(৩৫) এর বাড়ির পূর্ব পাশে তার লীজকৃত একটি রাইচ মিল আছে। তিনি ধান ক্রয় পূর্বক উক্ত রাইস মিলের মাধ্যমে চাউল বানিয়ে বিক্রয় করে তার পরিবার এবং তার সাথে থাকা কিছু অসহায় পরিবারের জীবিকা নির্বাহ করেন।
কিন্তু অসাধু লাভের অভিপ্রায় বিবাদী তাকে সেখানে ব্যবসা করতে দিবে না। সেখানে ব্যবসা করতে হলে বিবাদীর কথামত করতে হবে। এই মর্মে তাকে হয়রানী করাসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকী ধামকী প্রদর্শন করে আসছে। এমনকি বিবাদী রাজনৈতিক পরিচয়েও তাকে হয়রানী করছে।
এমতাবস্থায় গত ০২/০৬/২০২১ইং তারিখ বেলা অনুমান ৪টার ঘটিকার সময় বিবাদী তার মিলের সামনে এসে তার কথামত ব্যবসা করতে হবে এই নির্দেশ দেয়। তখন বিবাদীর সহিত বাদীর তর্ক-বিতর্কের একপর্যায়ে বিবাদী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিবাদীর কথা না শুনলে সে বাদীকে নানাবিধ ক্ষতি সাধনসহ খুন জখমের হুমকী দেয়। এঘটনায় উক্ত ব্যবসায়ী নিজের পরিবার ও তার সাথে থাকা কিছু অসহায় পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বরাবর একটি সাধারণ ডাইরী করেছেন। এব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান সাধারণ ডাইরীর বিষয়টি নিশ্চিত করেছেন। বিবাদী বাবু শেখ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET