২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • চুকনগরে ভাড়াটিয়া কর্তৃক দোকান মালিককে হয়রানী করায় বাজার কমিটি বরাবর অভিযোগ।

চুকনগরে ভাড়াটিয়া কর্তৃক দোকান মালিককে হয়রানী করায় বাজার কমিটি বরাবর অভিযোগ।

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ১১ ২০২১, ১৫:২৮ | 846 বার পঠিত

চুকনগরে ভাড়াটিয়া কর্তৃক দোকান মালিককে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় দোকান ঘরের সংস্কার ও ভাড়াটিয়া কর্তৃক হয়রানী বদ্ধের জন্য চুকনগর বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি/সম্পাদক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার রোস্তমপুর গ্রামের মৃত মোলাম মোড়লের পুত্র মোঃ নজিবুর রহমান মোড়ল চুকনগর বাজারস্থ যতিন কাশেম রোডের পশ্চিম পাশে স্বর্ণপট্র্রিতে তার নিজস্ব মালিকানা জায়গায় পাকা দোকানঘর আছে। উক্ত দোকানঘরটি গত কয়েকদিন আগে জেলা পরিষদের জায়গা উচ্ছেদ অভিযানের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। বর্তমানে ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। ঘরটি সংস্কার করা অত্যন্ত প্রয়োজন। উক্ত দোকানঘরটি সংস্কার করার জন্য প্রায় ৮লক্ষ টাকার প্রয়োজন। যা তার পক্ষে নির্বাহ করা সম্ভব না। ঘরটি সংস্কারের জন্য তিনি বার বার তার ভাড়াটিয়া একই উপজেলার মাগুরাঘোনা গ্রামের সন্তোষ হালদারের পুত্র বিকাশ হালদারকে জানালে তিনি ঘর সংস্কারের বিষয়ে বিভিন্ন প্রকার টালবাহানা করতে থাকে।

একপর্যায়ে সে ঘর থেকে তার যাবতীয় মালামাল সরিয়ে ফেলে। তাছাড়া ঘর সংস্কার, ভাড়া ও অগ্রিম জামানত ইত্যাদি বিষয়ে আলোচনার জন্য চুকনগর বাজার স্বর্ণ মালিক সমিতি, চুকনগর বাজার ব্যবসায়ী কল্যান সমিতি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হলেও তিনি কোন গুরুত্ব দেননি। এমনকি ঘরের মাসিক ভাড়ার ব্যাপারে ভাড়াটিয়ার ভাগ্নে তন্ময় হালদারের সাথে কথা বলা হলে সে খারাপ আচরণ করে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি অবগত আছেন। ভাড়াটিয়ার এরুপ আচরণের কারণে বর্তমানে দোকানঘরটি সংস্কার করা অনিশ্চয়তার মধ্যে পড়েছে। এব্যাপারে চুকনগর বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি প্রহ্লাদ ব্রক্ষ্র ও সাধারণ সম্পাদক সরদার ওহিদুল ইসলাম বলেন, ঘরমালিক ভাড়াটিয়া ও পাশের জমির মালিক উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে আমরা ঈদের পর একটি শান্তিপূর্ণ সুষ্টু সমাধানের চেষ্টা করব। ভাড়াটিয়া বিকাশ হালদার বলেন,ঘর মালিকের সাথে আমার তো কোন সমস্যা নেই।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4590159আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET