২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

চুন্টায় তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় হিরণ মিয়া গ্রেপ্তার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০২ ২০১৬, ১৩:৩০ | 675 বার পঠিত

grafter-logo-450x253 নিজস্ব প্রতিবেদক :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনের সময় গত ২৩ এপ্রিল সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের এ.সি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যা প্রার্থী শাহজাহান মিয়া ও তার সমর্থক কর্তৃক তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় হিরণ মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার ভোররাতে চুন্টা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার ভোররাতে গোপন সংবাদের ভিত্তি পুলিশ অভিযান চালিয়ে হিরণ মিয়াকে গ্রেফতার করে। পরে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।
উল্লেখ, গত ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদের নির্বাচন চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় সরাইলের চুন্টা এলাকায় এসি একাডেমী কেন্দ্রে এটিএ নিউজের চিত্র সাংবাদিক সুমন রায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. শাহ্জাহান মিয়ার সমর্থকদের জাল ভোটের ছবি তোলায় তার নেতৃত্বে ২০/২৫ জন অজ্ঞাত যুবক সুমনকে বেদম পিটিয়ে রক্তাক্ত জখম করেন এবং জাল ভোটের ছবি নষ্ট করার জন্য সুমনের সঙ্গে থাকা তার এটিএন নিউজের ভিডিও ক্যামেরাটি ভাংচুর করে পানিতে ফেলে দেন। এ ঘটনায় সুমন তার ডান কানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এসময় সুমনের আর্তচিৎকার শুনে সাংবাদিক পীযূষ কান্তি আচার্য ও হাসান জাবেদ এগিয়ে এসে সুমনকে উদ্ধার করতে চাইলে শহ্জাহানের নেতৃত্বে হামলাকারী তাদেরকেও মারধার করেন। হামলাকারীরা সুমন, পীযূষ ও জাবেদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা হামলাকারীদের হাত থেকে ওই তিন সাংবাদিকদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় চিত্র সাংবাদিক সুমনকে জেলা সদর হাসপাতালে পাঠান। এ ঘটনায় ২৪ এপ্রিল রাতে আহত সুমন বাদী হয়ে মো. শাহজাহান মিয়াকে প্রধান আসামি করে অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে সরাইল থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4319107আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET