১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দূর্ঘটনা
  • চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২

চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ২

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২১, ১৫:৪৩ | 663 বার পঠিত

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম বাবু নামের একজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহত বাবু(৩৮) নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বাবুপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের পুত্র। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী।
স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লার আলেখার চর এলাকা থেকে টিসিবির পণ্য নিয়ে ফিরোজ আলম বাবু পিকআপ(চট্টমেট্রো-উ-১১-০৫০৪) যোগে নোয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে শনিবার সকাল সাড়ে দশটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমজাদের বাজার পানসি হোটেলের সামনে পৌঁছলে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যান হঠাৎ করে বের হতে গেলে পিছনের দিক থেকে দ্রুতগতিতে আসা পিকআপটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে টিসিবির পণ্যের মালিক ফিরোজ আলম বাবু নিহত হন। এ সময় কাভার্ডভ্যানটি দ্রুত চট্টগ্রামের দিকে চলে যায়। দুর্ঘটনায় আহত হন পিকআপ চালক সেনবাগ উপজেলার উত্তর উজ্জ্বলতলা গ্রামের আবদুস সোবহানের পুত্র ফরহাদ হোসেন(৩৮) ও হেলপার একই এলাকার বাবুপুর গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের জামাতা মোঃ তুহিন(২২)। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দুর্ঘটনায় নিহতের লাশ ও গাড়িটি উদ্ধার শেষে ফাঁড়িয়ে নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী জানান, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি ও নিহতের লাশ উদ্ধার শেষে ফাঁড়িতে নেয়া হয়েছে’।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4578639আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET