২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • চৌদ্দগ্রামে বসতভিটার জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা ও সন্ত্রাসীদের দ্বারা হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রামে বসতভিটার জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা ও সন্ত্রাসীদের দ্বারা হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২০ ২০১৭, ১৮:০৬ | 703 বার পঠিত

মোঃ শাহীন আলম, চৌদ্দগ্রাম প্রতিনিধি-
কুমিল্লার চৌদ্দগ্রামে বসতভিটার জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা ও সন্ত্রাসীদের দ্বারা প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। গতকাল শনিবার সকালে স্থানীয় একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন পরিবারের সদস্য মোঃ ফারুক গাজী। তিনি উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের মিতল্লা গ্রামের মৃত সোনা মিয়া গাজীর পুত্র।
লিখিত বক্তব্যে ফারুক গাজী বলেন, তিনি মিতল্লা মৌজার সিএস ৮নং খতিয়ানের ৮৫, ৯২, ১০১, সিএস-২৫নং খতিয়ানের ১৪০ নং সাবেক দাগে সাড়ে ৩৯ শতক জায়গার অংশীদার। গত ২২ বছর ধরে পাশ্ববর্তী সোনা মিয়া ও মৃত আলী আশ্রাফের পুত্র সাইদুল ইসলাম সাঈদ গং জায়গাগুলো নিজেদের দাবি করে আসছিল। এ নিয়ে গ্রাম্য শালিশ ও আদালতে তারা কোন ধরনের বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। প্রকৃতপক্ষে মিথ্যার আশ্রয় নিয়ে তারা সত্যকে আড়াল করার জন্য ভুয়া কাগজপত্রাদি সৃষ্টি করেছে। কয়েকদিন পর পর সুবিধাজনক সময়ে সোনা মিয়া ও সাঈদ গং মোটা অঙ্কের টাকার বিনিময়ে ভাড়াটে সন্ত্রাসী পাঠিয়ে বিভিন্ন ধরনের হুমকি ধমকি অব্যাহত রেখেছে। গত ৫ মে শুক্রবার রাতে সাঈদ গং বাইরে থেকে ভাড়াটে সন্ত্রাসী এনে আমাদের পরিবারের উপর হামলা চালিয়ে বসতঘর ভাংচুর করে। আমরা তাদেরকে ধাওয়া করলে সন্ত্রাসীরা হামলার কাজে ব্যবহৃত কয়েকটি জিনিস ফেলে পালিয়ে যায়। সংবাদ সম্মেলনে উপস্থিত সকলেই অবৈধ দখল, সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনাটি প্রকাশ করে মুখোশ উম্মোচনের দাবি জানান।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফারুকের ভাই গাজী আবুল হাশেম, চাচাতো ভাই ফটিক মিয়া, স্থানীয় নজির আহমেদ, মোসলেম মিয়া, মনতাজ উদ্দিন, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল কালাম আজাদ, আবুল বাশার, মনা মিয়া, ছালেহ আহমদ, এছাক ব্যাপারী, জসিম উদ্দিন প্রমুখ।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391041আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET