৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • ছাগলনাইয়ার দারোগার হাটে সন্ত্রাসী হামলা ভাংচুর ও অর্থ লুটের অভিযোগে থানায় অভিযোগ

ছাগলনাইয়ার দারোগার হাটে সন্ত্রাসী হামলা ভাংচুর ও অর্থ লুটের অভিযোগে থানায় অভিযোগ

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জানুয়ারি ১৪ ২০২১, ২৩:১৭ | 957 বার পঠিত

ছাগলনাইয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে সংঘবদ্ধ সন্ত্রাসী হামলা, দোকান ভাংচুর,নগদ ৫০ হাজার টাকা লুট ও দোকানের মালামাল বিনষ্টের অভিযোগ পাওয়া গেছে। ছাগলনাইয়া উপজেলাধীন শুভপুর ইউপিস্থ দারোগার হাট বাজারে ঘটনাটি ঘটেছে।  বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেল ৩ টায়
দারোগারহাট বাজারের মায়ের দোয়া ক্রোকারিজ ও ফল দোকানে উত্তর বল্লভপুর মৃত মালেক মেম্বারের ছেলে বেলায়েত হোসেন প্রকাশ হুদন বাশি (৪৫) ও তার ছেলে মেহেদী হাছান বাদল প্রকাশ বাবু (২৫) সংঘবদ্ধ ভাবে হামলা চালায়। এসময় দোকান মালিক মোঃ সুমন (৩৫) দোকানে উপস্থিত না থাকায় দোকান ভাংচুর ও দোকানের সকল ফল রাস্তায় পেলে দেয় হামলাকারীরা। দোকানে না পেয়ে হুদন বাহিনী সুমনের বাড়ীতে গিয়ে হামলা করেছে বলে অভিযোগ করে সুমনের ভাই মোঃ রিপন। এসময় লাঠি ও ধারালো অস্ত্র  দিয়ে সুমনের মাথায় আঘাত করেছে বলেও সে জানায়। এক পর্যায়ে বাড়ীর নারী পুরুষ একত্রিত হয়ে হুদনবাশিকে আটক করে।  ঘটনা যাচাই করে জানাগেছে, হামলাকারী হুদনবাশি ও দোকান মালিক সুমন একই বাড়ীর লোক। দুই পরিবারের মাঝে দীর্ঘদিন জায়গা সংক্রান্ত বিরুধে জেরে এমন হামলার ঘটনা হতে পারে বলে জানায় স্থানীয়রা।
এমন হামলার বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমকে জানালে তিনি ঘটনাস্থলে আসেন বলে জানান। তিনি জানান, হুদনবাশি মদ্যপান করে লোকজন নিয়ে সুমনের দোকানে গিয়ে ভাংচুর করেছে বলে জেনেছি।
দারোগারহাট বাজার কমিটির সভাপতি কাজী ওবায়দুল হক জানান, হুদনবাশি ৪/৫ জন লোক নিয়ে সুমনের দোকানে আসে। তাদের হাতে দেশীয় অস্ত্র ছিলো।
অন্যদিকে, হুদনবাশিকে মারধর করছে বলে তার স্ত্রী তানিয়া আক্তার ছাগলনাইয়া থানা পুলিশকে ফোনে জানায়। অল্প সময়ের ব্যবধানে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। থানার এস আই মোঃ আইয়ুব জানান, আমরা হুদনবাশির স্ত্রীর ফোন পেয়ে এসেছে। ঘটনাস্থলে এসে আমরা দেখি হুদনবাশিকে দোকানের একটি খুঁটির সাথে বেঁধে রাখা হয়েছে এবং তার মাথায় আঘাতও রয়েছে। ফলে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদানের পরামর্শ দিয়েছে বলেও জানান এসআই আইয়ুব। দোকান মালিক সুমন অভিযোগ করে, আমাকে দোকানে না পেয়ে ভাংচুর করে, ক্যাশে থাকা ৪৯ হাজার ৩’শ টাকা হামলাকারীরা নিয়ে যায় এবং দোকানের ৫০ হাজার টাকার মালামাল নষ্ট করে। পরে বাড়ীতে গিয়ে আমাকে ৭/৮ জন সন্ত্রাসী মারধর করে। অন্যদিকে, হুদনবাশির বৃদ্ধা মা শরীফা খাতুন (৮০) জানান, গাছ কাটা নিয়ে হুদনবাশির সাথে গতকাল তাদের কথা কাটাকাটি হয়েছিলো। সেই বিষয়কে কেন্দ্র করে আজ দুপুরে সুমন তার ভাই আলমগীর আমাদের ঘরে এসে হুদনবাশিকে মারধর করায় হুদন তার দোকানে গিয়ে বিষয়টি মিমাংসা করতে যায়। সন্ধ্যায় ফোনালাপে হুদনের বিষয়ে জানতে চাইলে স্ত্রী তানিয়ে আক্তার জানায়, তাকে অধিক মারধর করাতে শারীরিক অবস্থা খুবই খারাপ। মাথায় মারাত্মক আঘাত লেগেছে। বর্তমানে সে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় মোঃ সুুুুমন বাদি হয়ে সন্ধ্যায় বেলায়েত হোসেন (৪৫), মেহেদী হাসান বাদল (২৫), শ্রাবণ (২০), রাহিম (২৮), রিয়াদ (২০), আরজু (২২) সহ আরো অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে ছাগলনাইয়া থানায় একটি লিখত অভিযোগ দায়ের করে। অভিযোগ পাওয়া বিষয়টি নিশ্চিত করে থানার ওসি মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবো।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4408517আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET