২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • ছাগলনাইয়ায় নারী কেলেঙ্কারি বিষয়ে সংবাদ প্রকাশে সাংবাদিককে হুমকি থানায় জিডি

ছাগলনাইয়ায় নারী কেলেঙ্কারি বিষয়ে সংবাদ প্রকাশে সাংবাদিককে হুমকি থানায় জিডি

এম দেলোয়ার হোসেন, ছাগলনাইয়া,ফেনী করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৫ ২০২১, ১৭:১১ | 1662 বার পঠিত

ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ভুঁইয়া টিপুর নারী কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রকাশের জেরে দৈনিক বাংলার অধিকারের ছাগলনাইয়া প্রতিনিধি সেপাল নাথকে ব্যক্তিগত মুঠোফোন (০১৮৩৭৫৮২৪৩৮) থেকে টিপু গালমন্দ ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক সেপাল নাথ বাদি হয়ে রবিবার (২৫ জুলাই) ছাগলনাইয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন (নং-৯৫০)।
লিখিত অভিযোগ সাংবাদিক সেপাল নাথ উল্লেখ্য করেন, গত ২৩ জুলাই দৈনিক বাংলার অধিকার নামক অনলাইন নিউজ পোর্টালে ” ছাগলনাইয়া রেহানা আক্তার সুমি নামে নারীকে নির্যাতনে যুবলীগ নেতা টিপুর বিরুদ্ধে থানায় অভিযোগ” শিরোনামে একটি সাংবাদ প্রকাশ করা হয়। উক্ত সংবাদ প্রকাশের পুর্বে তার ব্যক্তিগত মুঠোফোনে কল দিয়ে সংবাদ সংশ্লিষ্ট তার মতামত নিলে টিপু স্বেচ্ছায় সব স্বীকার করে বক্তব্য প্রদান করে। পরে রাত সাড়ে ১০ টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার ব্যক্তিগত আইডিতে সংবাদটি প্রচার করলে টিপু আমার মুঠোফোনে কল দেয়। এসময় টিপু আমাকে খারাপ ভাষায় গালমন্দসহ হুমকি প্রদান করে। আমি কিভাবে সাংবাদিকতা করি তা দেখে নায়ার হুমকি দেয়। একই সাথে আমাকে খুন করে লাশ গুম করে ফলবে বলও হুমকি দেয়।
অন্যদিকে, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সদস্য সেপাল নাথকে যুবলীগ নেতা দিদারুল আলম ভুঁইয়া টিপু হত্যার হুমকি দেয়ার বিষয়টি জানতে পেরে তীব্র নিন্দা জ্ঞাপন করেন প্রেস ক্লাবের সভাপতি মোঃ শেখ কামাল ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীসহ সকল সাংবাদিকবৃন্দ। একই সাথে যুবলীগ নেতা টিপুকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানান ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।
এবিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) মোঃ সোহেল পারভেজ জানান, আমরা তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহণ করব।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722774আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET