২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

ছাগলনাইয়ায় প্রতিপক্ষের নানামুখী হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ২২:৫৭ | 817 বার পঠিত

ছাগলনাইয়ায় নিজ বসত বাড়ীতে প্রেবেশে প্রতিপক্ষের বাঁধা ও হত্যার হুমকিসহ নানামুখী হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে অসহায় দুই পরিবারের সদস্যবৃন্দ। ঘটনাটিঘটেছে উপজেলার শুভপুর ইউনিয়নের উত্তর বল্লভপুর গ্রামে। জায়গা সংক্রান্ত বিরোধে শুভপুর ইউনিয়ন পরিষদে পল্লী আদালতে একটি অভিযোগ দায়ের হওয়ার তিন বছর পর রায় প্রদান করেন স্থানীয় চেয়ারম্যানসহ মামলা নিষ্পত্তি কমিটির সদস্যগণ। তবে পল্লী আদালতের রায়কে উপেক্ষা করার অভিযোগ উঠেছে বাদি   শাহরিয়ার আহাম্মেদ রঞ্জু গংদের বিরুদ্ধে।
 শনিবার (৩১ জুলাই) সকালে উত্তর বল্লভপুর গ্রামের জাফর উদ্দিন চৌধুরীর স্ত্রী সাজেদা জাফর চৌধুরী ছাগলনাইয়ায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহরিয়ার আহাম্মেদ রঞ্জু গংদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। এসময় তিনি বলেন,
ভূমি দস্যু, সন্ত্রাসী, কিশোর গ্যাংয়ের ধারক বাহক, ক্ষমতার অপ-ব্যবহাকারী, জোর-জুলুমবাজ শাহরিয়ার আহাম্মেদ রঞ্জু গংরা আমাদের নিজ বসত বাড়ীতে প্রবেশে অন্যায়ভাবে বাঁধা প্রদান করছে। তাদের হুমকির কারনে গত দুই বৎসর যাবত আমি, আমার পরিবারসহ এবং  আমার ভাসুর পরিবার নিজ গ্রাম বসতবাড়ী উত্তর বল্লভপুর বসবাস করতে পারছিনা। প্রতিপক্ষ আমাদের বিরুদ্ধে শুভপুর ইউনিয়ন পরিষদের পল্লী আদালতে মামলা করলে রায় আমাদের পক্ষে আসে। পল্লী আদালতে রায়কে উপেক্ষা করে সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে বিভিন্ন সময় আমার এবং আমার পরিবারের উপর ক্ষমতা ও টাকার জোরে স্ব-পরিবারে প্রাণ নাশের জন্য হামলা চালায়।
অন্যদিকে, সংবাদ সম্মেলনে আনিত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা দাবি করে শাহরিয়ার আহাম্মেদ রঞ্জু জানান, সাজেদা জাফর চৌধুরীর পরিবার নিজ বাড়ীতে বসবাস না করার মূল কারণ তার স্বামী জাফর আহাম্মদ চৌধুরী বিডিআর হত্যা মামলায় সাত বছর কারাবন্দীর পর বাড়ীতে এলে প্রশাসনের বিভিন্ন দপ্তর থেকে বাড়ীতে তদন্তে লোক আসায় তারা নিজেরদের আড়াল করতে অন্যত্র চলে যায়। শুভপুর ইউনিয়ন পরিষদে পল্লী আদালতের রায়ের বিষয়ে শাহরিয়ার আহাম্মদ রন্জু বলেন, সেই রায়টি এখনো প্রকাশ হয়নি।
অন্যদিকে সংবাদ সম্মেলনে সাজেদা জাফর চৌধুরী বলেন, যাদের জন্য আমরা মূলত বাড়ীতে প্রবেশ করতে পারছি না তারা হলেন, দক্ষিণ বল্লভপুর গ্রামের শাহরিয়ার আহম্মেদ রঞ্জু, করিম উল্ল্যাহ, আরিফুল ইসলাম, নুরুল আফচার, সাইফুল ইসলাম সুমন,
শহীদুল ইসলাম তকির, জাহাঙ্গীর আলম, খোকন মিয়া, জেসমীন আক্তার।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723784আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET