৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ছাগলনাইয়ায় বিএনপিতে কোন গ্রুপিং নেই আমরা সবাই ঐক্যবদ্ধ : রফিকুল আলম মজনু

ছাগলনাইয়ায় বিএনপিতে কোন গ্রুপিং নেই আমরা সবাই ঐক্যবদ্ধ : রফিকুল আলম মজনু

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২১, ২২:৪২ | 859 বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ছাগলনাইয়া উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক মতবিনিময় করেন ফেনী-১ আসনের সমন্বয়ক কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি মুন্সি রফিকুল আলম মজনু।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে পৃথক পৃথক ভ্যানুতে উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে রফিকুল আলম মজনু বলেন, ছাগলনাইয়া উপজেলা বিএনপি ও পৌর বিএনপিতে কোন মতানৈক্য নেই। আমরা সবাই ধানের শীষের কর্মী। দলের মাঝে কোন গ্রুপিং নেই উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি তথাপিও কেউ যদি বলে আমাদের মাঝে কয়েকটি গ্রæপিং রয়েছে সেটি সঠিক নয়। তিনি বলেন, ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক নুর আহাম্মদ মজুমদারের সাথে আমার সুসম্পর্ক রয়েছে আমাদের মাঝে কোন প্রকার গ্রæপিং নেই। এসময় তিবি দলকে সুসংগঠিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে আহবান জানান। একই সাথে তিনি বলেন, দলের মাঝে যদি কেউ অসাংগঠনিক কাজ করে তাদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক পদক্ষেপ নিবো।

প্রথমে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক পৌর মেয়র আলমগীর বিএর সঞ্চালনায় মত বিনিময় সভায় দলের নেতৃবৃন্দ আলোচনা করেন। এসময় বক্তব্য প্রদান করেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক কফিল উদ্দিন সরকার, যুগ্ন আহবায়ক সরওয়ার হোসেন ও ফজলুল করিম লিটন, সাবেক যুগ্ন সম্পাদক আলমগীর ছিদ্দিকী। পরে পৌর বিএনপি কার্যালয়ে সাংগঠনিক মতবিনিময় করেন রফিকুল আলম মজনু। এসময় পৌর বিএনপির আহবায়ক ইউসুফ মজুমদারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন আহবায়ক মনির আহাম্মদ খোকনের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন, পৌর বিএনপির সদস্য সচিব আবদুল লতিফ, যুগ্ন আহবায়ক এনামুল হক শামীম, আবুল খায়ের মজুমদার বাবুল, এম জি কিবরিয়া মজুমদার, এনামুল হক বাবুল, যুবদল নেতা কাজী জসিম উদ্দিন, আবদুল মোমিন, সাবেক ছাত্রদল নেতা এড. মোশারফ হোসেন খন্দকার। এসময় ছাগলনাইয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ নাদিম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4395343আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET