২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • ছাগলনাইয়ায় বিভিন্ন মাধ্যমে প্রবাসীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছাগলনাইয়ায় বিভিন্ন মাধ্যমে প্রবাসীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : মার্চ ০২ ২০২১, ২০:৫৫ | 832 বার পঠিত

প্রবাসীর জায়গা জোরপূর্বক দখল করার
চেষ্টা এবং বিভিন্ন মাধ্যমে মানহানিকর অপপ্রচারের প্রতিবাদে ছাগলনাইয়ায় সংবাদ সম্মেলন করেছেন ওমান প্রবাসী মোঃ নুরুল আলম। মঙ্গলবার (২ মার্চ) সকালে তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
তিনি মহামায়া ইউনিয়নের উত্তর সতর গ্রামের মৃত শেখ আহাম্মদের ছেলে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ নুরুল আল বলেন, আমি আমার নিজ বাড়িতে খরিদসূত্রে ৩৮১নং বিএস খতিয়ানে ৩৪৩৮নং দাগে ২.১৩ডিং জায়গার মালিক ও দখলদার হই। অপরদিকে আমার প্রতিপক্ষ হাজী পঁচা মিয়ার মেয়ে রেজিয়া খাতুন ও নাতি ইউনুছ নবী পরিকল্পিতভাবে সম্পুর্ন গায়ের জোরে নালিশী ভূমি হইতে আমাকে বেদখল করিয়া নালিসী ভূমি জবর দখলের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। গত ১৯ ফেব্রুয়ারী বিবাদীরা আমার নালিসী ভূমিতে বেআইনীভাবে জোর পূর্বক প্রবেশ করে আমার ভূমিতে থাকা ২টা আমগাছ, ১টা জাম গাছ, ১টা বড়ই গাছ ও ১টা কাঁঠাল গাছের চারা কাটিয়া ভূমি জবর দখল করিয়া আমাকে বেদখল করার চেষ্টা চালায়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে প্রতিবাদ করি। এতে ক্ষিপ্ত হয়ে বিবাদীরা আমাকে মারধর ও খুন জখম করার হুমকি দেয়। এতে ঘটনাস্থলে চরম উত্তেজনা দেখা দেয়। নিরুপায় হয়ে আমরা আদালতের স্মরনাপন্ন হই।
তিনি আরো বলেন, আমার স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে এ ব্যাপারে গত ২২ ফেব্রুয়ারি ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৫ ধারায় একটি মামলা (নং- ১৩৪/২১) দায়ের করে। সম্প্রতি রাজিয়া খাতুন  সংবাদ সম্মেলন করে নুরুল আলমের বিরুদ্ধে জায়গা দখল ও বসতবাড়ি থেকে উচ্ছেদসহ নানা অপপ্রচারের করেছেন উল্লেখ্য করে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অন্যদিকে রেজিয়া খাতুনের অভিযোগ, নুরুল আলম তাকে হয়রানি করার জন্য আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494230আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET