১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ছাগলনাইয়ায় মা ছেলের উপর হামলা : থানায় অভিযোগ

নয়া আলো অনলাইন ডেস্ক।

আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২১, ১৯:৪০ | 1006 বার পঠিত

ছাগলনাইয়ায় মা ও ছেলের উপর সংঘবদ্ধ হামলার অভিযোগে ভিকটিম রোকসানা আক্তার বাদি হয়ে ছাগলনাইয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে ছাগলনাইয়া উপজেলাধীন দক্ষিণ আধার মানিক বশর মাষ্টারের বাড়ীতে।
লিখিত অভিযোগে রোকসানা আক্তার উল্লেখ করেন, দক্ষিণ আধার মানিক গ্রামের আবদুল মোমিনের ছেলে মাঈন উদ্দিন (১৮) ও মোঃ ইউছুফের ছেলে মোঃ শরীফুল ইসলাম (১৮) প্রায় সময় আমার ছেলে মোঃ রাশেদকে (১৮) উস্কানিমূলক কথা বলে আসছে। বিষয়টি আমরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের অবহিত করার জেরে মাঈন উদ্দিন ও শরীফুল ইসলাম, মোঃ সাগর (১৮) ও মোঃ ইয়ামনিসহ (১৮) অজ্ঞাত ৩/৪ জন একত্রিত হয়ে রবিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৯ টার সময় আমার ছেলে রাশেদের উপর হামলা করে। এসময় লাঠি ও লোহাী রড় দ্বারা রাশেদের হাত, পা, বুকে, পিঠে ও মুখে পিটিয়ে জখম করে। বিষয়টি টের পেয়ে আমি ছেলেকে উদ্ধার করতে গেলে আক্রমণকারীরা আমার তলপেটে, বুকে ও পিঠে আঘাত করে। এ হামলার ঘটনায় রোকসানা আক্তার ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানান ছেলে মোঃ রাশেদ।
এ ঘটনার প্রেক্ষিতে ছাগলনাইয়া থানায় অভিযোগ করা হলে তদন্তের দায়িত্ব প্রাপ্ত এসআই জাহাঙ্গীর আলম সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান। তিনি জানান, বিষয়টি তদন্ত চলছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4521239আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET