২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানি, সমবায় প্রতিমন্ত্রী রাঙ্গার ভাইয়ের বিরুদ্ধে মামলা

ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানি, সমবায় প্রতিমন্ত্রী রাঙ্গার ভাইয়ের বিরুদ্ধে মামলা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৪ ২০১৬, ০৪:০১ | 652 বার পঠিত

71257_00নয়া আলো- ছাত্রলীগ নেত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে জাতীয় পার্টি (জাপা) নেতা ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার ছোট ভাইয়ের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা হয়েছে।
ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সুমনা আক্তার লিলি মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে রংপুর কোতোয়ালি থানায় এ মামলা করেন। এতে মহিউল আহমেদ মহির বিরুদ্ধে তিনি তাকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ করেছেন।
লিলি রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালি এলাকার আইয়ুব আলীর মেয়ে। মামলায় তিনি উল্লেখ করেন, স্থানীয় যুবলীগের কয়েকজনকে নিয়ে গাড়িতে করে তিনি রংপুরের টার্মিনাল এলাকায় আম কিনতে যান।
‘এ সময় পিছন থেকে মোটরসাইকেলে করে আসা স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাঙ্গার ভাই মহি সাইড দেওয়ার জন্য পিছন থেকে হর্ন দেন। কিন্তু গাড়ির চালক তা শুনতে পাননি।’
‘এদিকে গাড়ি থেকে নামার পরপরই তারাগঞ্জের যুবলীগ নেতা শহীদকে মারধর শুরু করেন মহি। লিলি নিজের পরিচয় দিয়ে এগিয়ে এলে তাকেও চুল ধরে মারধর ও জামা ছিড়ে ফেলে শ্লীলতাহানির চেষ্টা চালান। লোকজনের সহায়তায় তিনি রক্ষা পান।’
লিলি অভিযোগ করেন, মহি এ সময় আওয়ামী লীগ ও ছাত্রলীগকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করেন।
এ ঘটনা জানাজানি হলে রংপুরের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা সেখানে যাওয়ার আগেই মহি পালিয়ে যান। পরে মহির গ্রেপ্তার দাবিতে রংপুর কোতয়ালি থানায় গিয়ে অবস্থান নেন নেতাকর্মীরা।
এ বিষয়ে মহি বলেন, ‘বিষয়টি তেমন কিছু না। সামান্য কথাকাটাকাটি হয়েছে। উক্ত মহিলা আমাকে গালাগালি করে উল্টো আমার বিরুদ্ধে মামলা দিয়েছে যা অত্যন্ত দু:খজনক।’
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। আসামী মহিউল আহমেদ মহিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4384057আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET