২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

জঙ্গিবিরোধী কনভেনশন করবে এফবিসিসিআই

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৯ ২০১৬, ০১:৩৬ | 673 বার পঠিত

23248_f3নয়া আলো ডেস্ক- শিগগিরই রাজধানীতে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সম্মেলন করার পরিকল্পনা নিয়েছে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)। গতকাল প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করে এ কথা জানিয়েছেন এফবিসিসিআইর সভাপতি আবদুল মাতলুব আহমাদ। গতকাল আবদুল মাতলুব আহমাদের নেতৃত্বে এফবিসিসিআই এবং কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির একটি প্রতিনিধিদল বঙ্গভবনে প্রেসিডেন্ট আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের ব্রিফকালে এসব কথা জানান।
জয়নাল আবেদিন বলেন, মাতলুব আহমাদ প্রেসিডেন্টকে অবহিত করেছেন সারা দেশের সব চেম্বার ও ব্যবসায়ীরা এই সম্মেলনে যোগ দেবেন। ব্যবসায়ীরা সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ দেখতে চান। বৈঠকে আবদুল মাতলুব আহমাদ এফবিসিসিআই’র কার্যক্রম এবং দেশে বাণিজ্য ও বিনিয়োগের উন্নয়নের জন্য ফেডারেশন গৃহীত বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে  প্রেসিডেন্টকে অবহিত করেন।
বৈঠকে প্রেসিডেন্ট বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বেসরকারি সেক্টরের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি দেশে কর্মসংস্থান সৃষ্টির জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। প্রেসিডেন্ট কিশোরগঞ্জ জেলায় কালিয়াচাপড়া মিল এলাকায় শিল্প নির্মাণে এফবিসিসিআই সভাপতির প্রতি আহ্বান জানান।
আবদুল মাতলুব আহমাদ নিটল-নিলয়’র দেয়া একটি অ্যাম্বুলেন্স প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজকে উপহার দেন এবং অ্যাম্বুলেন্সের চাবিটি প্রেসিডেন্টের উপস্থিতিতে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. এ এন এম নওশাদ খানের কাছে হস্তান্তর করেন।
প্রেসিডেন্ট আবদুল হামিদ অ্যাম্বুলেন্স উপহার দেয়ায় তাকে ধন্যবাদ জানান এবং বলেন, এতে হাওর এলাকার জনগণ সুফল পাবে। তিনি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল মালিকদের ব্যবসা প্রবণতার পরিবর্তে সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4864358আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET