২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

জনপ্রতিনিধিরা কেউ ঠিকাদার হতে পারবেন না, পরিকল্পনামন্ত্রী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ০২ ২০১৬, ২১:১৪ | 647 বার পঠিত

nangalkot picture 02-09মাঈন উদ্দিন দুলাল,নাঙ্গলকোট থেকে-
পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন- চাকুরীর নামে কাউকে টাকা দিবেননা। বিদ্যুতের জন্য কাউকে ঘুষ দিবেন না। কারণ আমি ঘুষ খাই না। ঘুষ দেওয়া ও নেওয়া সমান অপরাধ। কেউ বিদ্যুৎ সংযোগের জন্য ঘুষ চাইলে তাকে বেঁধে আমাকে খবর দিন। যে ব্যাক্তি ধরিয়ে দিবেন তাকে আমি বিদ্যুতের ব্যবস্থা করে দেবো।
তিনি আরো বলেন- জনপ্রতিনিধিকে সৎ হতে হবে। জনপ্রতিনিধিরা কেউ ঠিকাদার হতে পারবেন না। তারা শুধু উন্নয়ন কাজ তদারকি করবেন। মানুষের সেবা করবেন। এলাকার মানুষের শান্তির লক্ষ্যে কাজ করবেন। আমরা আলোকিত নাঙ্গলকোট চাই, শান্তির নাঙ্গলকোট চাই, উন্নয়নের নাঙ্গলকোট দেখতে চাই।
তিনি  শুক্রবার নাঙ্গলকোটের জোড্ডা পশ্চিম ইউনিয়নের মান্দ্রা বাজার সংলগ্ন মাঠ এবং সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
জোড্ডা পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ আহবায়ক হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ জি এম গিয়াস উদ্দিন। বক্তব্য রাখেন-নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আবদুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতি-৪ সাবেক পরিচালক নাছির উদ্দিন মানিক। এসময় উপস্থিত ছিলেন-কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম এ করিম মজুমদার, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন আক্তার মুন্নি, পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত সহকারি কে এম সিংহ রতন, স্থানীয় ইউপি আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক সামছুউদ্দিন ভুঁইয়া, মাসুদ রানা, আবদুল হক ভুঁইয়া, উপজেলা যুবলীগ সদস্য আবুল বাশার জয়, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।
এদিকে, সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কাজী ইয়াছিনে সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, গুনবতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহম্মদ খোকন।
পরিকল্পনামন্ত্রী বলেন, শেখ হাছিনা ভালো একজন ক্যাপ্টেন। তিনি আমাদের স্বপ্ন ঠিক করেন এবং বাস্তবায়ন করেন। শেখ হাছিনার ইচ্ছা ছিল। প্রত্যেক গ্রামের মানুষের অবস্থার পরিবর্তন করা। এক সময়ে মানুষ খাওয়া পেত না। ঘরবাড়ি ছিল না। এখন মানুষ পেট ভরে খেতে পারে। বাড়িঘরের জন্য সরকার টাকা দিচ্ছে। কৃষকদের অবস্থা ভালো হয়েছে। তিনি আরো বলেন- নাঙ্গলকোটকে মডেল উপজেলা গঠনের জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে। আমার একটাই আহবান, সবাই সৎ হতে হবে। ন্যায়ের পথে থাকতে হবে। ওই দিন পরিকল্পনমন্ত্রী জোড্ডা পশ্চিম, সাতবাড়িয়া এবং বক্সগঞ্জ ইউনিয়নে ৪৮১৮ পরিবারের মাঝে প্রায় ৭২কিলোমিটার বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এতে প্রায় ৮কোটি ৫৭লক্ষ টাকা ব্যয় হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4645642আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET