১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ঝিনাইদহের এক প্রধান শিক্ষক ম্যাডাম নিয়ে পলায়ন!

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : নভেম্বর ০২ ২০১৬, ২২:৫০ | 654 বার পঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ শহরের জমিলা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং কোহিমা এন্টারপ্রাইজের মালিক মোঃ মাহবুবুর রহমান এক ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছেন। দীর্ঘদিন পরকীয়া প্রেমে হাবুডুবু খাওয়ার পর গত মঙ্গলবার তিনি বিয়ে করে নিরুদ্দেশ হয়েছেন বলে অভিযোগ।

এ নিয়ে ওই ছাত্রীর পরিবার ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেছেন। জানা গেছে, মঙ্গলবার প্রধান শিক্ষক মাহবুবুর রহমান নিজে বিদ্যালয় শিক্ষক-কর্মচারীদের কাছে তার দ্বিতীয় বিয়ের কথা জানিয়েছেন। প্রধান শিক্ষক মাহবুব পার্শ্ববর্তী গ্রীনলীফ স্কুলের ম্যাডাম লুবনা’র সাথে তিনি দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলে জানা গেছে।

জমিলা খাতুন স্কুলের শিক্ষকরা জানান, প্রধান শিক্ষকের প্রথম পক্ষের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বড় ছেলে পেশায় ইঞ্জিনিয়ার। বড় মেয়ে ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে অনার্স পড়ছেন। ছোট মেয়ে একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। বিয়ের খবর শুনে বড় ছেলে বিদ্যালয়ে ছুটে আসেন এবং বাবার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

এদিকে শহরের একটি স্বনামধন্য বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দ্বিতীয় বিয়ের খবর ফাঁস হয়ে পড়লে মুখরোচক আলোচনা ছড়িয়ে পড়ে।
অন্যদিকে নিজের মেয়ের বয়সী মেয়েকে বিয়ে করায় অভিভাবকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। ইতিপুর্বে প্রধান শিক্ষক মাহবুবের পরকিয়া নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ বিষয়ে প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের বক্তব্য জানতে তাকে ফোন করলে তিনি রিসিভ করেননি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4578657আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET