২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

ঝিনাইদহের কেউ কথা রাখেনি !

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ৩০ ২০১৬, ১৪:৪০ | 651 বার পঠিত

Poorman Moslem-jhenaidahঝিনাইদহ প্রতিনিধিঃ
ভোটের সময় মেম্বর চেয়ারম্যানরা বলেছিলেন, ভোট দাও বয়স্ক ভাতা পাবে। সংসদ নির্বাচনেও একই ভাবে ভোট নিয়েছিলো মসলেম উদ্দীন শাহের কাছ থেকে। কিন্তুু ভোট চলে গেছে সেই কবে, কেও কথা রাখেনি।

বয়স এখন সত্তরের কাছাকাছি। পাথরের মতো পেটানো শরীরটি ক্রমশ নিস্তেজ হয়ে পড়ছে তার। তারপরও ক্ষুধার যন্ত্রনা আর অভাবের তাড়নায় মসলেমকে খোয়া ভেঙ্গে জীবিকা নির্বাহ করতে হচ্ছে।

মসলেম শাহ এর বাড়ি ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার গয়াসপুর বটতলা কলোনীতে। স্ত্রী জহুরা খাতুন এ্যজমার রোগী। সেই মাঝে মধ্যে বাঁচে না। দুই ছেলে বিয়ে করে আলাদা। তিন মেয়ের মধ্যে কেবল বড় মেয়ে বিধবা হয়ে বাড়িতে বসে আছে। বাবার সঙ্গে মেয়েও খোয়া ভাঙ্গে।

মেম্বর চেয়ারম্যানদের কাছে বয়স্ক ভাতা চেয়ে কোন লাভ হয়নি। রাজনীতি আর প্রভাবের কাছে মসলেম উদ্দীনের বয়স্ক ভাতা হয় না। খুটির জোর নেই বলে কেও পাত্তা দেয় না। তাই বলে কি দেশ বিদেশের সরকারী-বেসরকারী কর্মকর্তা, সুহৃদয়বান ব্যাক্তিবর্গের ও কি কোন মানবতা নেই ? নিশ্চয় আছে !

ঝিনাইদহবাসী আশা করে ঝিনাইদহ সমাজসেবা অধিদপ্তরের সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তারা ও দেশ বিদেশের সুহৃদয়বান ব্যাক্তি বা প্রতিষ্ঠান আসহায় হতদরিদ্র মসলেম শাহকে সাহায্য ও সহযোগিতা থেকে বঞ্চিত করবেন না। মসলেম উদ্দীনের সাথে যোগাযোগ ০১৬১০২০৯৭১০ (নাতি ছেলে মানিক)।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4764642আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET