১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ঝিনাইদহের নিখোঁজ সেই শিক্ষককে অস্ত্রসহ গ্রেফতারের দাবী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ০৪ ২০১৬, ১৯:৩৫ | 657 বার পঠিত

Arriest Teacher-Minarul--jhenaidahজাহিদুর রহমান তারিক- পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার চার দিন পর মিনারুল ইসলাম নামে নিখোঁজ এক স্কুল শিক্ষককে অস্ত্রসহ আটকের দাবী করেছে ঝিনাইদহ পুলিশ। তাকে বৃহস্পতিবার ভোরে ঝিনাইদহ শহরের বাসটামিনাল থেকে আটক করা হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, বৃহস্পতিবার ভোর রাতে সদর থানার পুলিশের নিয়মিত টহল দল টার্মিনাল এলাকায় টহল দিচ্ছিল। এসময় টার্মিনাল এলাকায় মিনারুল ইসলামকে সন্দেহ জনকভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে একটি দেশীয় তৈরি শাটারগান উদ্ধার করা হয়।

এলাকাবাসি জানায়, ওই পবিারটি জামায়াত শিবিরের রাজনীতির সাথে জড়িত। তবে এখন কোন সক্রিয় দল করে না। এদিকে বুধবার স্বামী মিনারুলের সন্ধানের দাবীতে তার স্ত্রী মোছাঃ মেহেরুন নেছা মেরী ঝিনাইদহ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন।

ঝিনাইদহ লিড ইন্টারনেশনাল স্কুলের শিক্ষক মিনারুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রামের মৃত ইউনুস আলী খোন্দকারের ছেলে।

সাংবাদিক সম্মেলনে স্ত্রী মোছাঃ মেহেরুন নেছা মেরী লিখিত বক্তব্যে দাবী করেছিলেন, গত ৩০ জুলাই রাত ৩ টার দিকে তাদের ভাড়া বাসায় পুলিশ পরিচয়ে ১৫ থেকে ২০ জনের অস্ত্রধারী একটি দল তার স্বামীকে নিয়ে যায়। তার স্বামী কোন দল করেন না। তিনি হতদরিদ্র একটি পরিবারের সন্তান। ছোট বেলায় এতিমখানায় থেকে পড়ালেখা করেছেন। পরবর্তীতে ইসলামী বিশ^বিদ্যালয়ে ভর্তি হয়ে সেখানে পড়ালেখা শেষ করে ঝিনাইদহ শহরে একটি কেজি স্কুলে শিক্ষকতা করছিলেন।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, যারা এই অভিযানে অংশ নেন তাদের কোমরে পিস্তল ও ওর্য়ালেস সেট ছিল। বেশির ভাগ সাদা পোশাকে থাকলেও ৩/৪ জন পুলিশের পোশাক পরে ছিলেন।

সাংবাদিক সম্মেলনে স্ত্রী মোছাঃ মেহেরুন নেছা মেরী তার স্বামীকে জীবিত অবস্থায় ফেরতের দাবী জানিয়ে বলেছিলেন, আমার সাড়ে ৪ বছরের বাচ্চা নুসরাত বাবার জন্য সারাক্ষন কান্নাকাটি করছে। এই ছোট্ট শিশুটিকে যেন এতিম করা না হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524598আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET