২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • ঝিনাইদহের শৈলকুপায় ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত

ঝিনাইদহের শৈলকুপায় ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২৯ ২০১৬, ০০:৫৮ | 629 বার পঠিত

shailkupa-sdudent-dal-programme-picজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রদলের অন্যতম নেতা সাদাদ হোসাইনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও তারেক রহমানের মানবাধিকার বিষয়ক উপদেষ্টা এ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ।
উমেদপুর ইউনিয়নের বারুইপাড়া গ্রামে প্রধান অতিথির নিজ বাসভবনে শুক্রবার দুপুরে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকা থেকে কর্মী সভায় আগত ছাত্রদলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি অনেক মুল্যবান বক্তব্য প্রদান করেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির জলবায়ু বিষয়ক সম্পাদক হুমায়ুন বাবুর ফিরোজ, হাকিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এম কেরামত আলী, উমেদপুর ইউপি সদস্য ও উপজেলা বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান তুর্কী, ইবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, সহ-সভাপতি রতন অধিকারী, ইবি ছাত্রদল নেতা মাহবুবুর রহমান ও রাজিবুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি আব্দুল লতিফ রাজু।কর্মী সভায় ছাত্রদলের নেতৃবৃন্দ বলেন, ২০০৩ সালের পর থেকে এযাবৎকাল আর শৈলকুপা উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কোন কমিটি হয়নি। বিবাহিত, বয়স্ক, অছাত্র ও অযোগ্যদের ব্যাতিরেখে অতিস্বত্ত্বর উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কমিটি গঠনের দাবী জানায় তারা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391508আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET