২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




ঝিনাইদহে এক গৃহবধু কে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ, স্বামী আটক

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০১৮, ২৩:৩২ | 717 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ঝিনাইদহ প্রতিনিধিঃ-  ঝিনাইদহে রুপালী খাতুন নামের এক গৃহবধু কে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে । শরীরের ৯৫% দগ্ধ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি আছে এই গৃহবধু । রুপালী খাতুনের পিতা জাকের আলী ৫ জন কে আসামী করে থানায় অভিযোগ দিয়েছেন। এদিকে পুলিশ গতকাল শক্রবার বিকালে রুপালির স্বামী আশরাফুল ইসলামকে স্ত্রী পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগে আটক করেছে। ঝিনাইদহ সদর উপজেলার বড় কামারকুন্ডু গ্রামে এই ঘটনা ঘটেছে ।
ঝিনাইদহ সদর উপজেলার বড়কামারকুন্ডু গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী ২ সন্তানের জননী গৃহবধু রুপালী খাতুন প্রতিদিনের মতো গত মঙ্গলবার সন্ধ্যায় রান্না ঘরে রান্নার জন্য গিয়েছিল । এরপর চুলা জ্বালাতেই অস্বাভাবিক ভাবে দাউ দাউ করে আগুন জ্বলে দগ্ধ হয় রুপালীর সারা শরীর । তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে আগ থেকেই চুলার মধ্যে পেট্রোল বা কোন দাহ্য পদার্থ দিয়েছিল । যা থেকে গ্রহবধু রুপালীর শরীরের ৯৫ শতাংশ পুড়ে যায় । স্বামী আশরাফুল রতœা নামে আরেকজন কে দ্বিতীয় বিয়ের পর থেকেই প্রথম স্ত্রীর উপর নির্যাতন চালিয়ে আসছিল বলে অভিযোগ। পেট্রোল বা কোন দাহ্য পদার্থ চুলাতে রেখে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে স্বজনরা বলছে।
রুপালির ভাই বাচ্চু জানায়, চুলায় আগে থেকে পেট্রোল ঢেলে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে।
দগ্ধ গৃহবধু রুপালি কে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঐ দিনই ঢাকা মেডিকেলে রেফার্ট করে। তবে তার স্বামী আশরাফুল ২দিনের মাথায় স্ত্রী কে আবার ফেরত এনে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর হাসপাতালের ডাক্তার রুবিনা পারভিন জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক । চুলার আগুনে পুড়েছে উল্ল্যেখ করে বলেছেন সেখানে দাহ্য পদার্থ বা অন্য কোন কারণে আগুনে সে দগ্ধ হয়েছে কি না তা জানেন না ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET