১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিশেষ প্রতিবেদন
  • ঝিনাইদহে স্কুল শিক্ষক ও কলেজ প্রভাষকের নামে ১০ টাকা কেজির কার্ড প্রতিবাদে তোলপাড় !

ঝিনাইদহে স্কুল শিক্ষক ও কলেজ প্রভাষকের নামে ১০ টাকা কেজির কার্ড প্রতিবাদে তোলপাড় !

admin6

আপডেট টাইম : অক্টোবর ০৬ ২০১৬, ১৬:৪৩ | 631 বার পঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফ, এজিএসপি, গর্ভকালীন মাতৃত্ব ভাতা ও ১০ টাকা কেজির চালের কার্ড বিতরণে অসচ্ছতার গুরুতর অভিযোগ উঠেছে।

কুমড়াবাড়িয়া ইউনিয়নের ৮ জন নির্বাচিত ইউপি সদস্য এক লিখিত অভিযোগে এ সব তথ্য জানান। তাদের লেখা অভিযোগটি বুধবার ঝিনাইদহ জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দেওয়া হয়েছে।

অভিযোগ পত্রে কুমড়াবাড়িয়া ইউনিয়নের মেম্বর আনোয়ার হোসেন, আকতার আলী, মনিরুজ্জামান টোকন, কলিমুদ্দীন, ছালিমা খাতুন, নজরুল ইসলাম, মকলেচুর রহমান ও আমজাদ হোসেন সাক্ষর করেছেন।

অভিযোগ পত্রে ইউপি সদস্যগন উল্লেখ করেছেন, চেয়ারম্যান নিজে ব্যক্তিগত ভাবে ভিজিএফ, এজিএসপি, গর্ভকালীন মাতৃত্ব ভাতা ও ১০ টাকা কেজির চালের কার্ড বিতরণ করছেন। এ ক্ষেত্রে তারা জনগনের ভোটে সরাসরি নির্বাচিত হলেও তাদের কোন মতামত নেওয়া হচ্ছে না। নিজে খেয়াল খুশি মতো কাজ করছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা জানান, কুমড়াবাড়িয়া গ্রামের শরিফুল ইসলাম ও তার মেয়ে রুখসানাকে ১০ টাকা কেজির কার্ড দিয়েছে চেয়ারম্যান, শরিফুল ইসলাম গাড়ি বাড়ির মালিক। মাঠে ও ঝিনাইদহ শহরে জমি আছে। নগরবাথান এমএ খালেক কলেজের প্রভাষক জামির হোসেন ও ডেফলবাড়িয়া স্কুলের শিক্ষক জাহিদকে ১০ টাকা কেজির কার্ড দেওয়া হয়েছে।

কুমড়াবাড়িয়া গ্রামের ধনাঢ্য ব্যক্তি জামাল মিস্ত্রির কার্ড দেওয়া হয়েছে। চেয়ারম্যানের সাথে থাকা কাসেম ও আনোয়ারের পরিবারে একাধিক ১০ টাকা কেজির কার্ড দেওয়া হয়েছে। অথচ কত হতদরিদ্র মানুষ কার্ড পায়নি।

বিষয়টি তারা তদন্তের জন্য জেলা প্রশাসকের কাছে অনুরোধ করেছেন। এ বিষয়ে ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মেম্বররা অভিযোগ দিয়েছিল। আমি তাদের মধ্যে সমন্বয় করে দিয়েছি। আশা করা যায় ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391926আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET