১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ঝিনাইদহ র‌্যাব-৬ কতৃক বিপুল পরিমান মাদকসহ যুবলীগ নেতা আটকের গুজব !

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ০৫ ২০১৬, ২১:৩৫ | 644 বার পঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থেকে সাবেক পৌর কমিশনার যুবলীগ নেতা নফর আলীকে বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবাসহ আটকরে গুজব ছড়িয়ে পড়েছে।

বুধবার সকাল থেকে তার কোন খোজ পাওয়া যাচ্ছে না। নফরের পরিবার তাকে হন্যে হয়ে খুজে বেড়াচ্ছে। আইনশৃংক্ষলা রক্ষাকারী বাহিনী পরিচয় দিয়ে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নফরকে তার নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

এ সময় তার স্বীকারোক্তিতে উজলপুর নিলমারী সড়ক থেকে ১২’শ বোতল ফেনসিডিল ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধারের গুজব ছড়িয়ে পড়ে। বগা নামে তার এক সহযোগীও নফরের সাথে আটক হয় এমন কথাও প্রচার হয়েছে।

এদিকে ঝিনাইদহ র‌্যাব-৬, ডিবি ও পিেুশর কোন সুত্র নফর আলীকে আটকের কথা স্বীকার করেনি। নফর আলী দর্শনা পৌরসভার দক্ষিন চাঁদপুর গ্রামের মৃত পুটে মল্লিকের ছেলে।

মাদক স¤্রাজ্যের চাই হিসেবে পরিচিত নফর আলী হল্টচাঁদপুর মাদকের ঘাটটি পরিচালনা করেন। মাদকের পাশাপাশি তার বিরুদ্ধে অস্ত্র ব্যবসার গুরুতর অভিযোগ রয়েছে। দলীয় সাইনবোর্ড ব্যবহার করে নির্বিঘেœ তিনি রমরমা মাদকের ব্যবসা চালিয়ে আসছেন বলে দীর্ঘদিনের অভিযোগ।

তার রয়েছে প্রশিক্ষিত কয়েকশ কর্মীবাহিনী। যারা গোটা দক্ষিনাঞ্চল নিয়ন্ত্রন করছে। দর্শনার অনেক রতি মহারতি মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।

প্রতিদিন এই সিন্ডিকেটের কোটি কোটি টাকার ফেনসিডিল ও ইয়াবা ঢুকছে চুয়াডাঙ্গার খাড়াগোদা, শরৎগঞ্জসহ বিভিন্ন রুট দিয়ে। চাকলাপাড়ার কুখ্যাত মাদক স¤্রাট রবি আটক হওয়ার পর নফরের নাম ফাঁস হয়ে পড়ে এমন কথাও শোনা যাচ্ছে।

নফর আলীর আটক নিয়ে তার ভাই দর্শনা কেরু এন্ড কোম্পানী শ্রমিক সংগঠনের সভাপতি তৈয়ব আলী জানান, র‌্যাব পরিচয় দিয়ে তার ভাইকে কে বা করা তুলে নিয়ে গেছে।

আমরা বুধবার বিকাল পর্যন্ত তার কোন সন্ধান পায়নি। এ বিষয়ে তিনি সাংবাদিকদের কাছে সহায়তা চান। তবে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মনির আহম্মেদ সাংবাদিকদের জানান, নফর নামে তারা কাউকে আটক করেনি। অন্যকোন বাহিনী আটক করতে পারে।

তিনি আরো জানান, র‌্যাব ২/৩ দিন আগে চুয়াডাঙ্গার তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছিলো।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487853আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET