১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • ঝিনাইদেহ লকডাউনে প্রথম দিনেই ট্রাক ভর্তি তাবুর নিচে থেকে ৪৩ যাত্রী আটক, ভ্রাম্যমাণ আদালতে ট্রাকের চালককে জেল জরিমানা আদায় ।

ঝিনাইদেহ লকডাউনে প্রথম দিনেই ট্রাক ভর্তি তাবুর নিচে থেকে ৪৩ যাত্রী আটক, ভ্রাম্যমাণ আদালতে ট্রাকের চালককে জেল জরিমানা আদায় ।

তরিকুল ইসলাম তারিক, জেলা করেসপন্ডেন্ট,ঝিনাইদহ।

আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২১, ২১:৪৩ | 633 বার পঠিত

মানুষ ইচ্ছে হলেই ঘরের বাইরে বের হতে পারবে না। অতি প্রয়োজন ছাড়া বাইরে আসতে পারবে না কেউ। এটা যেকোনও মূল্যে নিশ্চিত করা হবে। এরকম কঠোর বিধিনিষেধসহ আগামী বুধবার (১৪ এপ্রিল) থেকে আপাতত সাত দিনের জন্য সারাদেশে সার্বাত্মক লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বিশেষজ্ঞদের পরামর্শ ও প্রধানমন্ত্রীর নির্দেশে এই মুহূর্তে আর কোনও উপায় না দেখে এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এ সময় সরকারের দেওয়া বিধিনিষেধ কঠোরভাবে মানতে হবে। এমন ইঙ্গিত পাওয়া গেছে সরকারের ওপরমহল থেকে। লকডাউনের প্রথম দিনে ঝিনাইদহে কার্যকরে কঠোর ভূমিকা পালন করছে জেলা প্রশাসন ও পুলিশ। সকাল থেকে শহরের পোস্ট অফিস মোড়, বাস টার্মিনাল এলাকা, আরাপপুর, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় পুলিশের পক্ষ থেকে বসানো হয়েছে চেক পোস্ট। জরুরি কাজে বের হওয়া পথচলাচলকারীদের তথ্য যাচাই করা হচ্ছে। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচালিত হচ্ছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দিচ্ছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা। এদিকে কঠোর লকডাউনের মাঝেও পণ্যবাহী ট্রাকে তাবুর মধ্যে লুকিয়ে যাতায়াত করছে মানুষ। সকালে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি ট্রাকের তাবুর নিচে পাওয়া যায় ৪৩ জন যাত্রীকে। প্রত্যেকের কাছ থেকে ২২০০ টাকা চুক্তিতে নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা গেছে। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই ট্রাকের চালককে জেল জরিমানা আদায় করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4521225আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET