১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ধর্ম ও জীবন
  • টানা ৪০দিন জামায়াতে নামাজ পড়ে সভাপতির পক্ষ থেকে ২১মুসল্লি পুরস্কৃত




টানা ৪০দিন জামায়াতে নামাজ পড়ে সভাপতির পক্ষ থেকে ২১মুসল্লি পুরস্কৃত

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জুন ২৪ ২০২৩, ০০:৩৪ | 760 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

কেফায়েত উল্লাহ মিয়াজী :
জামায়াতে নামাজ পড়ার আগ্রহ সৃষ্টির লক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোটের কাশিপুর উত্তর পশ্চিমপাড়া পুরাতন জামে মসজিদে টানা ৪০দিন তাকবিরে উলা’র সহিত ফজরের নামাজ জামায়াতে আদায় করায় মসজিদ সভাপতি হাজী মুস্তফা কামালের পক্ষ থেকে বাইসাইকেল, নগদ অর্থ ও নতুন পোষাক পেল শিশু-সহ ২১মুসল্লী। শুক্রবার বাদ জুম্মা মসজিদ মাঠে এ উপহার সমূহ বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়। মসজিদ খতিব ও কাশিপুর নেছারিয়া বালিকা দাখিল মাদরাসা সুপার মাওলানা শরীফ মুহাম্মদ বেলাল হোসেনের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মসজিদ সভাপতি হাজী মুস্তফা কামাল।
অনুষ্ঠানে তাকবিরে উলা’র সহিত ৪০দিন ফজরের নামাজ জামায়াতে আদায় করে বয়স্ক ও যুবকদের মধ্যে নগদ অর্থ উপহার পেলেন, কাশিপুর গ্রামের কামাল হোসেন, জাকের হোসেন, হুমায়ুন মেম্বার, নেজাম উদ্দিন। শিশু কিশোরদের মধ্যে বাইসাইকেল পুরস্কার পান হাফেজ লিমন, এমরান হোসেন, আরমান হোসেন, মোহাম্মদ জোনায়েদ ও মোবারক হোসেন।
৩৯ দিন জামায়াতে ফজরের নামাজ আদায় করায় বয়স্ক ও যুবকদের মধ্যে পুরস্কৃত হন একই গ্রামের ডাঃ মোশারফ হোসেন, আব্দুল গফুর মিয়া, ডাঃ আলমগীর হোসেন, নূরুল আমিন চৌধুরী, মিজানুর রহমান, মোহাম্মদ নুরু ও আবুল কাশেম। একই ক্যাটাগরিতে শিশু কিশোরদের মধ্যে পুরস্কৃত হন নাজমুল হাছান, মেহেদী হাছান ও মোহাম্মদ মারুফ। এছাড়াও মসজিদ সভাপতির পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয় মসজিদ খতিব মাওলানা শরীফ মোহাম্মদ বেলাল হোসেন ও ইমাম কেফায়েত উল্লাহকে।
পুরস্কার বিরতণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মসজিদ সহ সভাপতি হুমায়ুন কবির, আবু তাহের ভূঁইয়া, সেক্রেটারি মিজানুর রহমান, সহ সেক্রেটারি এয়াছিন আলম, অর্থ সম্পাদক আবুল কাশেম, সদস্য কামাল হোসেন, নুরুল আমিন, আব্দুল বাতেন বাচ্চু, ডা: অলমগীর প্রমুখ।

 

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET