২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

টি স্টলের ‘বাসন্তী’ প্রসূন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০১৬, ০০:০০ | 814 বার পঠিত

বিনোদন প্রতিবেদক : গল্পটা এক ‘টি স্টল’কে কেন্দ্র করে, যার নাম ‘বাসন্তী টি স্টল’। বরজাহান হোসেনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সোয়েব সাদিক। ‘বাসন্তী’ চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ।
prosun
প্রসূন আজাদ ছাড়াও ‘বাসন্তী টি স্টল’ নাটকের কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, মুনিরা মিঠু ও ফজলুর রহমান বাবু।

‘বাসন্তী টি স্টল’ নাটকের গল্পে অকর্মা ও নেশাখোর বাবার একমাত্র মেয়ে বাসন্তী। সংসারের প্রতি বাবার কোনো খেয়াল নেই। মা অনেক কষ্ট করে সংসার চালান। একপর্যায়ে ৩০০ টাকা ভাড়ায় একটি চায়ের দোকান দেন। কিন্তু সেই দোকান তেমন চলে না।

যেদিন থেকে বাসন্তী দোকানে বসা শুরু করে, সেদিন থেকেই পাল্টে যায় দৃশ্যপট। জমে ওঠে দোকান। প্রতিদিন বাসন্তীর মা তাকে পায়ে আলতা, ঠোঁটে লিপস্টিকসহ সাজগোজ করে পাঠায় দোকানে। ভিড় বাড়তে থাকে দোকানে।

বাসন্তীর আকর্ষণে এলাকার যুবক, বৃদ্ধ অনেকেই দোকানে ভিড় করে। কিন্তু কাজটা করতে ভালো লাগে না বাসন্তীর। মনে হয়, মা তাকে দিয়ে ব্যবসা করছে। তবু সংসারের কথা ভেবে কাজটা করে যায়। এমন গল্প নিয়েই এগিয়েছে ‘বাসন্তী টি স্টল’।

নির্মাতা সোয়েব সাদিক জানান, ‘বাসন্তি টি স্টল’-এর চিত্রায়নে কোনো কমতি রাখা হয়নি। নাটকটির শুটিং হয়েছে মোহাম্মদপুর বস্তিতে।

রচয়িতা বরজাহান হোসেন জানান, আমি সবসময় ব্যতিক্রমী নাটক লেখার চেষ্টা করি, আশা করি নাটকটি সবার ভাল লাগবে। বর্তমানে বিভিন্ন চ্যানেলে তার লেখা কয়েকটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে বলেও জানান এই নাট্যকার।

‘বাসন্তি টি স্টল’ নাটকটি দেখা যাবে শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টিভিতে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4870025আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET