২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

ট্রেনের ধাক্কায় প্রান গেল সাবেক সরকারি কর্মকর্তার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৮ ২০১৬, ১৪:১৯ | 665 বার পঠিত

রাজশাহী থেকে কাওছার-

ভিসা করতে রাজশাহীতে এসে রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় সরকারি সাবেক এক কর্মকর্তা নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে নগরীর বর্ণালীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তার নাম এরশাদ আলী রবু (৬০)। তিনি খাদ্য মন্ত্রণালয়ের সাবেক প্রশাসনিক কর্মকর্তা ছিলেন।

রবু গোদাগাড়ীর লোলিত নগর এলাকার মারকান্দা গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের মৃত আমির আলী ছেলে। গত তিন মাস আগে তিনি নগরীর হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় একটি বাসা ভাড়া করে ছিলেন।
তবে ভিসা না পেয়ে রবু আত্মহত্যা করতে পারেন বলেও ধারণা করছেন অনেকেই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা কম্পিউটার ট্রেনটি রাজশাহী স্টেশনে আসছিল। এসময় নগরীর বর্ণালীর মোড় এলাকায় রেলক্রসিং এলাকায় দাঁড়িয়ে ছিলেন রবু ট্রেনটি বর্ণালী মোড় রেলক্রসিং-এর কাছাকাছি আসামাত্র রবু রেললাইন পার হওয়ার চেষ্টা করছিলেন। তবে ট্রেনটি এসে তাকে ধাক্কা দিয়ে কিছুটা দূরে ছেঁড়ে নিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই রবু মারা যান।

প্রত্যক্ষদর্শী সাইদুল ইসলামসহ আরো বেশ কয়েকজন জানান, ট্রেন আসছে দেখে গেটম্যান রেল ক্রসিং নামিয়ে দেন। এ সময় রাস্তার দুই ধারে যানবাহনসহ লোকজন দাঁড়িয়ে ট্রেন চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিল। কিন্তু ট্রেনটি আসামাত্র লোকটি রেললাইনের ওপর যাওয়ার চেষ্টা করেন। তবে ট্রেনটি এসে তাকে ধাক্কা দেয়। আর এ ধাক্কায় প্রান হারান তিনি।

প্রত্যক্ষদর্শীরা আরো বলেন, যখন সবাই রেললাইনের দুই ধারে দাঁড়িয়ে ট্রেন চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিল, তখন কেন তিনি রেললাইনের ওপর চলে যাবেন? তিনি ট্রেন দেখেও হঠাৎ করে রেল লাইনের ওপরে ঝাঁপ দেন। আর তাতেই তার মৃত্যু হয়। ফলে ধারণা করা হচ্ছে ভারতীয় ভিসা না পেয়ে তিনি আত্মহত্যাও করতে পারেন।

রবুর ভাগ্নে হাসানুর রহমান জানান, সকাল থেকেই রবু তার ভারতীয় ভিসা করার জন্য রাজশাহীতে এসে নানাভাবে চেষ্টা করছিলেন। তিনি নগরীর বর্ণালী মোড়ে অবস্থিত ভারতীয় স্টেট ব্যাংকের সামনে অনেকক্ষণ ধরে অপেক্ষাও করেন। এক পর্যায়ে তিনি জনতা ব্যাংক বর্ণালী শাখায় কর্মরত তার ভাগ্নে হাসানুর রহমানের সঙ্গে গিয়ে দেখা করেন। তার সঙ্গে কথা বলে তিনি ব্যাংক থেকে বের হয়ে আসেন। এর কিছুক্ষণ পরেই রবু ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে খবর পান হাসানুর রহমান।

তবে ভিসা না পেয়ে আত্মহত্যা করার মতো তেমন কোনো লক্ষণ মামার মাঝে ছিল না- বলেন হাসানুর রহমান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4759249আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET