১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




ঠাকুরগাঁওয়ের উন্নয়নগুলো দৃশ্যমান -রমেশ চন্দ্র সেন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ১৯ ২০১৮, ২০:২৪ | 686 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ঠাকুরগাঁও সংবাদদাতা :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ঠাকুরগাঁওয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর সেসব উন্নয়নগুলো দৃশ্যমান। এখন এমন অবস্থা হয়েছে ঠাকুরগাঁওয়ে আর কি উন্নয়ন করব খুজেই পাওয়া যায়না। তারপরও বর্তমান সরকারের অধীনে ঠাকুরগাঁওয়ের উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে।

সোমবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন।
সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা উন্নত একটা জায়গা। এখানে প্রত্যন্ত অব্জল থেকে শুরু করে সব জায়গার রাস্তা-ঘাট, বিদ্যুৎ সহ সবকিছুতে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অন্য সব জেলায় হয়নি। এসব উন্নয়ন শুধুমাত্র আ.লীগের সরকারের কারনেই হয়েছে।
তিনি বলেন, আপনারা দেখেন বিগত বিএনপি সরকারের আমলে ঠাকুরগাঁও সদর উপজেলায় কি উন্নয়ন হয়েছে, আর আ.লীগ সরকারের আমলে কি উন্নয়নের হয়েছে। আকাশ-জমিন পার্থক্য। বিএনপি উন্নয়নের নামে লুটপাট করে বিদেশে অর্থ পাচার করেছে।
সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও থেকে ঢাকা সরাসরি হিমালয় এক্সপ্রেস চালু হবে। আর সেটির উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে আসবেন এবং তিনি জেলা স্কুল বড় মাঠে বিশাল জনসভায় বক্তব্য দিবেন। আমরা আশা করি এ জনসভা শেষে ঠাকুরগাঁওয়ের মানুষের ভাগ্য খুলে যাবে। দেশনেত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন সেদিন।
তাই প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সকলের উপস্থিত হওয়ার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও সিভিল সাজন ডাঃ আবু মোঃ খয়রুল কবির, শিশু বিশেষজ্ঞ ডাঃ শাহজাহান নেওয়াজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দীপক কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET