২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ঠাকুরগাঁওয়ে আফসানা হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে আফসানা হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ১৮ ২০১৬, ১৫:২৮ | 659 বার পঠিত

Thakurgaon Human Chin এন্টুনি ডেভিড নীল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঢাকার মিরপুরে অবস্থিত সাইক পলিটেকনিক ইনস্টিটিউটের মেধাবী শিক্ষার্থী ও ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার কানিকশালগাঁও গ্রামের বাসিন্দা আফসানা ফেরদৌসের (২৪) রহস্যজনক মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ বৃহ:পতিবার বেলা ১২টা ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধনে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলার আওয়ামীলগের সভাপতি অরুনংস দও টিটো , প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক , সাবেক ছাত্রনেতা সমির দও , আবু সাইদ বাবু সোহাগ, ফজলে রাব্বি, গোলাম মোস্তফা রাজ্জাক, ঠাকুরগাঁও জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক সুচরিতা দেব,সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দৌপদী দেবী আগরওয়ালা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক ও বাংলার আলো পত্রিকার বার্তা সম্পাদক এন্টুনি ডেভিড নীল প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, গত শনিবার ঢাকা মিরপুরের সাইক ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট এন্ড টেকনোলজির স্থাপত্য বিভাগের শেষ বর্ষের ছাত্রী আফসানা ফেরদৌস এর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাওয়া যায় । তারপূর্বে সে কয়েকদিন নিখোঁজ ছিল। আফসানাকে তার প্রেমিক তেজগাঁও কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রবিন সহ কয়েক বন্ধু তাকে অপহরন করে এবং কয়েকজন মিলে ধর্ষণের পর গলায় কিছু পেচিয়ে হত্যা করা হয় ।
শনিবার রাতে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে আফসানার মামি সৈয়দা ইয়াসমিন রুমার মোবাইলে। ফোনে তাকে বলা হয়, ” বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আফসানার লাশ আছে নিয়ে যান। ঢাকায় বসবাসরত তার আত্বীয় তৌফিক এলাহীকে পরিবার থেকে জানানো হলে তিনি বিভিন্ন হাসপাতালে খোঁজ খবর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে আফসানা ফেরদৌসীর লাশ শনাক্ত করে। রোববার আফসানা ফেরদৌসকে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার কানিকশালগাঁও গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
বক্তারা আফসানা মৃত্যুর জন্য দায়ী তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রবিনকে গ্রেফতার করে মৃত্যু ও রহস্য উদঘাটন পূর্বক ফাসির দাবি জানায়।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4654438আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET