৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ডিবি হেফাজতে যুবকের মৃত্যু, নির্যাতনের অভিযোগ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২১ ২০১৬, ০০:৫১ | 646 বার পঠিত

dbনরসিংদীতে গোয়েন্দা পুলিশের হেফাজতে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে ডিবি পুলিশের ওসি মো. দেলোয়ার হোসেন, এসআই খোকন চন্দ্র সরকার ও এসআই আব্দুল গাফ্ফার ৫ জন পুলিশ কনস্টেবল নিয়ে দ্বীন ইসলামের বাড়িতে যান। তারা দ্বীন ইসলামকে ঘুম থেকে উঠিয়ে হাত কড়া পরিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

যাবার সময় এসআই খোকন চন্দ্র সরকার দ্বীন ইসলামের মা সাবিয়া বেগমকে জানিয়ে যায় পাঁচ লাখ টাকা চাঁদা দেয়া না হলে ‘বেটি তোর ছেলেকে মেরে ফেলবো’।

পরিবারের অভিযোগ, খোকন চন্দ্র সরকারের দাবিকৃত টাকা না দেয়ার কারণে ডিবি ইন্সপেক্টর দেলোয়ার হোসেনের নির্দেশে সকল সংশ্লিষ্ট ডিবি পুলিশ সদস্যরা দ্বীন ইসলামকে শারীরিক নির্যাতন করে নির্মমভাবে হত্যা করে। এই হত্যাকাণ্ডের পর প্রকৃত ঘটনা ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে।

এদিকে নিহত দ্বীন ইসলামের লাশ নিয়ে শুক্রবার মিছিল ও মানববন্ধন করেছে নরসিংদী শহরের পূর্ব ভেলানগর এলাকার শত শত নারী-পুরুষ ও শিশু।

বৃষ্টি উপেক্ষা করে শত শত মানুষের সমন্বয়ে নরসিংদী প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচি চলাকালে নিহত দ্বীন ইসলামের মা সাবিয়া বেগম ও তার ছোট বোন কেঁদে কেঁদে ডিবি পুলিশের বিচার দাবি করেছে। এ সময় তারা ডিবি পুলিশের এসআই গাফ্ফার ও খোকনের ফাঁসি চাই সংবলিত একটি ব্যানার বহন করে।

এর আগে তারা নরসিংদী জেলা প্রশাসকের নিকট দ্বীন ইসলাম হত্যাকাণ্ডের সাথে জড়িত ডিবি পুলিশ কর্মকর্তাদের বিচারের দাবি সংবলিত একটি স্মারকলিপি হস্তান্তর করেছে।

এলাকাবাসীর পক্ষ থেকে তারা জেলা প্রশাসকের নিকট দ্বীন ইসলাম হত্যাকারীদের বিচারের দাববি জানায়। এ ব্যাপারে নিহতের পরিবার জানায়, নরসিংদী সদর থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ তাদের মামলা নিতে অস্বীকৃতি জানায়। মামলার ব্যাপারে তারা কোর্টের আশ্রয় গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4516685আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET