১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




ডুমুরিয়ায় সাববক্সের তালা ভেঙে স্বর্ণালংকার চুরির ঘটনায় থানায় অভিযোগ 

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ৩০ ২০২৪, ০০:৫৩ | 623 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

খুলনার ডুমুরিয়ায় সাববক্সের তালা ভেঙে পাঁচ ভরি স্বর্ণালংকার চুরির অভিযোগ পাওয়া গেছে। গত ৫জুন উপজেলার পাঁচপোতা গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এঘটনায় ডুমুরিয়া থানায় একটি অভিযোগ করা হয়েছে।
ডুমুরিয়া উপজেলার পাঁচপোতা গ্রামের মোঃ লুৎফার সরদারের ছেলে মোঃ ইউসুফ সরদার প্রাপ্ত অভিযোগে উল্লেখ করেন, বসত ঘরের ভিতরে সাববক্সে আমার মাতা, স্ত্রী, ছেলে ও মেয়ের ব্যবহৃত পাঁচ ভরি স্বর্ণালংকার রাখা ছিল। গত ১৯জুন হঠাৎ সাববক্সের তালা ভাঙা দেখতে পেয়ে বাক্সটি খুলে দেখি ভিতর গচ্ছিত রাখা স্বর্ণালংকার নেই। সেগুলো চুরি হয়ে গেছে। এব্যাপারে বাদীর পিতা লুৎফার সরদার ও মাতা রাশিদা বেগম জানায়, আমাদের বাড়িতে ইসহাক আলী সরদারের স্ত্রী লাভলী বেগম ও তার ছেলে মুজাহিদ সরদার ছাড়া কেউ আসে না। আমরা তাদেরকে সন্দেহ করে গত ২৭জুন গ্রামে একটি শালিস ডাকি। সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিসহ প্রায় ২শতাধিক লোক উপস্থিত ছিল। শালিসে উপস্থিত সকলের সম্মুখে লাভলী বেগম চুরি করা স্বর্ণালংকার ফেরত দিতে সম্মত হয়। কিন্তু পরক্ষণে বাড়িতে গিয়ে তিনি স্বর্ণালংকার ফেরত দিতে অস্বীকৃতি জানায়। ইউপি সদস্য আব্দুল হালিম সরদাব, শত শত মানুষের সামনে লাভলী বেগম স্বর্ণালংকার ফেরত দেওয়ার জন্য সময় নিয়ে গেলো, পরক্ষণেই তা উল্টিয়ে দেন।
লাভলী বেগম বলেন, ওরা যেমন আমাদের বাড়ি যাওয়া আসা করে, আমরাও তেমন তাদের বাড়ি যাওয়া আসা করি। কিন্তু সোনা চুরি হওয়ার ঘটনায় অন্যায়ভাবে ওরা আমাদেরকে দোষারোপ করছে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা খর্ণিযা বিট ইনচার্জ এস আই নাজমুল হক বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তদন্ত করেছি। তবে অভিযোগকারী এজাহার দিলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET