২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ডুমুরিয়ায় সরকারি সম্পত্তি বেদখল নির্মাণ হচ্ছে বহুতল বভন

ডুমুরিয়ায় সরকারি সম্পত্তি বেদখল নির্মাণ হচ্ছে বহুতল বভন

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২১, ০৯:৫৬ | 628 বার পঠিত

ডুমুরিয়া বাজারে ভদ্রা সড়কে সরকারি জায়গায় পাল­া দিয়ে বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে। বিভিন্ন ভ‚য়া কাগজ তৈরি করে কতিপয় ব্যক্তি অসাধু ভ‚মি কর্মকর্তাদের যোগসাজসে এ নির্মান কাজ অব্যাহত রেখেছে।
জানা গেছে, ডুমুরিয়া বাজারের ভদ্রা সড়ক ও কাঠগোলা এলাকায় চর ভরাটি অনেক খাস জমি রয়েছে। ওই জমি স্থানীয় প্রভাবশালীরা অবৈধ্য ভাবে দখল করে আসছে। ভ‚য়া কাগজ তৈরি করে অনেকের কাছেও বিক্রির কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে। সম্প্রতি ১ নম্বর খাস খতিয়ানে ৬৫৬ দাগের জমিতে ইবাদ খান এবং শহিদুল ইসলাম মনু পাকা ঘর নির্মানের কাজ শুরু করেছে। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সার্ভেয়ার আব্দুর রশীদ সকল প্রকার স্থাপনা নির্মান কাজ বন্ধ করে দেয়। সপ্তাহ না যেতেই পূনরায় সেই নির্মান কাজ করা হচ্ছে।
সরেজমিন গিয়ে দেখা গেছে, প্রায় ৬৫ ফুট লম্বার ৪ টি ঘর নির্মান কাজ তড়িত গতিতে করা হচ্ছে। কাজের মিস্ত্রিরা জানান, মালিক ইবাদ খান ও শহিদুল ইসলাম মনু তাদের পূনরায় কাজ করাচ্ছে। তবে ওখানে মালিকদের কাউকে পাওয়া যায়নি।
এব্যাপারে সার্ভেয়ার আব্দুর রশীদ বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে নির্মান কাজ বন্ধ করা হয়েছিল। পূনরায় কাজ শুরু করলে স্যারের নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ বলেন, কাজ বন্ধ করা হয়েছিল। ফের কাজ করার বিষয় প্রমান হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494189আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET