১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

ঢাকাই ছবির নতুন মুখ ফারিন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : নভেম্বর ০১ ২০১৬, ১৩:১৪ | 669 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

যারা চলচ্চিত্র বিষয়ে নিয়মিত খোঁজ খবর রাখেন, তাদের মনের বেশ কদিন ধরেই একটি প্রশ্ন ঘোরপাক খাচ্ছিল। কে হচ্ছেন জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী ছবি ‘ধেৎতেরিকি’র নায়িকা? অবশেষে সে অপেক্ষার অবসান ঘটল। ঘোষণা করা হলো তার নাম-হূমাইরা ফারিন খান। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

গত ৩১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ফারিনকে ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জাজ কর্ণধার আবদুল আজিজসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই।

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, প্রায় ১০০ অভিনেত্রীর মধ্য থেকে বাছাই করে ফারিনকেই নতুন নায়িকা হিসেবে নির্বাচন করেছেন তারা। এছাড়া ফারিনকে বেছে নেওয়ার কারণ হিসেবে প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজের ভাষ্য ছিল অনেকটাই এরকম, ফারিনকে বাছাই করার পর তাকে প্রাথমিকভাবে এক সপ্তাহ গ্রুমিং করনো হয়েছে। এরপর তাকে চলচ্চিত্রটিতে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তাঁর মধ্যে যে অভিনয়-প্রতিভা দেখেছি, তাতে আমরা বেশ খুশি। তার নায়িকা হওয়ার যোগ্যতা আছে।’

এদিকে এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে ফারিন বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রে জাজ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। আমাকে সুযোগ করে দেওয়ার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। আর আমি কথা নয় কাজে বিশ্বাসী। সবাই আমার জন্য দোয়া করবেন।’

‘ধেৎতেরিকি’ ছবিতে ফারিন অভিনয় করবেন ‘রক্ত’ চলচ্চিত্র দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হওয়া নায়ক রোশানের বিপরীতে। এই ছবির আরেক তারকা জুটি হলেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। এছাড়া ৮ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং সিলেটে শুরু হবে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার এই ছবিটি কলকাতা থেকে প্রযোজনা করছে এসকে মুভিজ।

জানা গেছে, সাভারের মেয়ে ফারিন র‌্যাম্প মডেলিংয়ের সঙ্গে জড়িত। এর পাশাপাশি তিনি বেশ কয়েকটি ফ্যাশন হাউজের বিলবোর্ডের মডেল হয়েছেন। এরআগে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তিন নায়িকার। তারা হলেন মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4578684আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET