১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • ঢাবির সেই শিক্ষককে বহিষ্কার না করলে কঠোর ‌‌আন্দোলন: হেফাজত

ঢাবির সেই শিক্ষককে বহিষ্কার না করলে কঠোর ‌‌আন্দোলন: হেফাজত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০১ ২০১৬, ০২:৫২ | 680 বার পঠিত

hefajot news (1)_125953 নয়া আলো-

হিজাব পরার জন্য ছাত্রীকে ক্লাসরুম থেকে বের করে দেয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আজিজুর রহমানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। অন্যথায় ইসলামের প্রতি শ্রদ্ধাশীল দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মা-বোনদের ইজ্জত রক্ষার্থে রাজপথে নেমে আসতে বাধ্য হবে হেফাজতে ইসলাম।
শনিবার বিকেলে জামিয়া মাদানিয়া বারিধারা মিলনায়তনে হেফাজতে ইসলামীর জরুরি সভায় সভাপতির বক্তব্যে এই কথা বলেন সংগঠনের ঢাকা মহানগর আহ্বায়ক আল্লামা নূর হোসাইন কাসেমী।
কাসেমী বলেন, “নাস্তিকদের প্রেতাত্মা ড. আজিজুর রহমানকে জাতির সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অমার্জনীয় অপরাধের জন্য অবিলম্বে আজিজকে শিক্ষকতার পদ থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় আবারও ঈমান রক্ষায় রাজপথে নেমে আসবে হেফাজতের লক্ষ লক্ষ সৈনিক।”
আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, “দেশের সর্বত্র যখন অস্থিরতা চলছে। দেশপ্রেমিক দায়িত্বশীল কর্মকর্তারা যখন পরিস্থিতি স্বাভাবিক করতে সাধ্যানুযায়ী চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সে মুহুর্তে ৯২ শতাংশ মুসলমানের দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন খুঁটির জোরে, কাকে খুশি করার জন্য একজন হিজাব পরিহিতা ছাত্রীকে ক্লাশরুম থেকে বের করে দেয়া হলো। শুধু তাই নয়, যেসব সহপাঠী প্রতিবাদ করলেন, তাদেরও বের করে দেয়া হলো। এই ঘটনা কি সংবিধানবিরোধী ও মানবতাবিরোধী আচরণ নয়?”
কাসেমী সরকারের উদ্দেশ্যে বলেন, “ দেশবাসী জানতে চায়, আপনারা কি দেশটাকে রামরাজ্য বানাতে চান? আমরা এদেশে বহু ধর্ম ও মতের মানুষ শান্তি-শৃঙ্খলার পরিবেশে সহাবস্থানে বিশ্বাসী। শান্তির পরিবেশে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করবেন না। আমরা পরিষ্কার বলে দিতে চাই, পীর আউলিয়ার এ দেশে মুসলিম ঐহিত্য ও ইসলামিক কৃষ্টিকালচার ভালো না লাগলে তাসলিমা নাসরিনের মতো যেখানে ভালো লাগে সেখানে চলে যান। দেশবাসী ইসলামী তাহযীব-তামাদ্দুন ও শরয়ী বিধি-বিধান নিয়ে উপহাস আর অপমানজনক আচরণ করবেন না।”
সভায় আরো বক্তব্য রাখেন হেফাজতে ইসলামীর ঢাকা মহানগরীর যুগ্ম আহবায়ক মাওলানা আবুল কালাম, হাফেজ মাওলানা আতাউল্লাহ হাফিজ্জী, মাওলানা জহিরুল হক ভূইয়া, ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা আবু জাফর কাসেমী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম সদস্যসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, মাওলানা আহমদ আলী কাসেমী, আতীকুজ্জামান, মুফতি ফখরুল ইসলাম, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা শরীফুল্লাহ ও মাওলানা হাবীবুল্লাহ ইসলামপুরী।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524330আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET