২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




তালার মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের অভিযোগ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০১৮, ২২:০২ | 871 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

তালা প্রতিনিধিঃ- তালা উপজেলার খেশরা ইউনিয়নের হরিহর নগরে মুক্তিযোদ্ধা মরহুম শেখ আবুল খায়েরের সন্তানদের জমি জবর দখলের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি ইউনিয়নের হরিহরনগর গ্রামের মোঃ আব্দুল কাদের সরদার। তার পিতার নাম মরহুম কফিলউদ্দীন সরদার।অভিযোগকারী মুক্তিযোদ্ধা শেখ আবুল খায়েরের পারিবারিক সূত্রে জানা যায়, আমাদের রাজাপুর মেীজার ক্রয়কৃত ৩.৩৩ একর সম্পত্তি- যার দাগ নং-৪০৬১, খতিয়ান-০১, জেএল-২৭, বোমা কাদের খ্যাত সন্ত্রাসী জবর দখল করে ভোগ করছে। এ বিষয়ে মুক্তিযোদ্ধার সন্তান আতিকুর রহমান জনি নভেম্বর’১৭ সালে তালা থানা অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেন। থানায় উভয় পক্ষ মিলিত হলেও আব্দুল কাদের জমির কোন কাগজ পত্র দেখাতে না পারায় এই মর্মে মুচলেকা দিয়ে আসেন যে, তিনি ঐ জমিতে আর যাবেন না। কিন্তু জমির প্রকৃত মালিকগন মুক্তিযোদ্ধার সন্তানরা মাছ চাষের জন্য ১ ফেব্রুয়ারী সকালে তাদের জমিতে গেলে সন্ত্রাসী বোমা কাদের বোমা, রড, রাম দা ও লাঠি নিয়ে তাদেরকে জমি থেকে তাড়িয়ে দেয় এবং পুনরায় জমিতে গেলে প্রানে হত্যা করবে বলে হুমকি দিতে থাকে।
উল্লেখ্য যে, কাদের তালা থানায় হত্যা, বোমাবাঁজি, চাঁদাবাজিসহ ২০/২১ টি মামলার আসামী। আদালত সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে কুইন হত্যা মামলা (জিআর-১৭৩/০১), বোমাবাঁজি-১৬/১২০, এছাড়াও ১৬/১৯১, ২০/১৯৮, ২৩/২০১ এবং সিআরপি-৭১২/০৮ মামলার এজাহারভুক্ত আসামী।
এমতাবস্থায় মরহুম মুক্তিযোদ্ধা শেখ আবুল খায়েরের সন্তানরা এক অনিশ্চিত জীবন-যাপন করছে। প্রান হানির শঙ্কায় শঙ্কিত তারা। এ অবস্থায় মুক্তিযোদ্ধা শেখ আবুল খায়েরের পরিবারের সদস্যরা প্রশাসনের হস্তক্ষেপ ও সুদৃষ্টি কামনা করেছেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET