২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




তালায় বেড়াতে এসে হামলার শিকার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০১৮, ১৯:০৩ | 706 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ-  তালায় সাংবাদিক পত্নীর পিতার বসত ভিটাতে বেড়াতে এসে অতর্কিত হামলার শিকার হয়েছেন সাংবাদিক পত্নী আরিফা আক্তার(২৫)। ভুক্তভোগীর স্বামী তালা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। সূত্রে জানা যায়, ৪ এপ্রিল বুধবার তালার জালালপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড (কানাইদিয়া শেখ পাড়া) নিবাসী মীর আক্কাজ আলীর কন্যা (সাংবাদিক পত্নী) তার পিতালয়ে বেড়াতে এসে পিতার ব্যক্তিগত শত্রু শেখ হাফিজুর রহমান ও তার ছেলে শেখ সাব্বির হোসেন (২৪) আরও অজ্ঞাতনামা ২-৩ জন দ্বারা প্রহরীত হয়।
সূত্রে আরও জানা যায়, মীর আক্কাজ আলীর জমি-জমা নিয়ে শেখ হাফিজুর রহমানের সাথে দীর্ঘ দিনের বিরোধ চলছিলো। এ নিয়ে বহুবার ইউনিয়ন পরিষদে ও টিএনও অফিসে বসাবসি হলেও শুচতুর হাফিজুর রহমান মীর আক্কাজ আলীকে উচ্ছেদ করার উদ্দেশ্যে প্রায়ই গায়ে পড়ে ঝগড়া বিবাদ ও মারপিট করে। ইতিপূর্বে মীর আক্কাজ আলীর স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। এ বিষয়ে আদালতে মামলা চলমান। মীর আক্কাজ আলীর বড় মেয়ের বিবাহ, যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যাণ পত্রিকার পাটকেলঘাটা প্রতিনিধি শেখ মখফুর রহমানের সাথে হলে ধুরন্ধর হাফিজুর রহমান থমকে যায়। দীর্ঘদিন আর কোন ঝগড়া বিবাদ না করে কৌশলে পুকুর খনন করে মীর আক্কাজ আলীর সম্পত্তির ভিতরে অবৈধভাবে প্রবেশ করে। এ নিয়ে গত ৩/৪/২০১৮ তারিখে সকাল ৮ টার সময় শেখ সাব্বির হোসেন ও হাফিজুর রহমান দুই তিন জন সঙ্গী সাথী নিয়ে মীর আক্কাজ আলীর সম্পত্তির ভিতরে অবৈধভাবে প্রবেশ করিয়া উষ্কানিমূলক ও হুমকি মূলক কথা বলিলে সাংবাদিক পত্নী প্রতিবাদ করিলে অতর্র্কিত ভাবে তার উপর হামলা করে ও শ্লীলতাহানী ঘটায় এবং আসামীগণ যাওয়ার সময় বলে যায় তোর সাংবাদিক স্বামীকে বলে দিস তার হাত পা ভেঙ্গে দিবো। মুলত নাশকতা সৃষ্টিকারী হাফিজুর রহমান মীর আক্কাজ আলীকে হটিয়ে তার সম্পত্তি জবর দখল করার পায়তারা করছে। এ বিষয়ে বহুবার পত্রপত্রিকায় সংবাদ পরিবেশিত হয়।
এব্যাপারে হাফিজুর রহমানকে জিজ্ঞাসা করিলে তিনি উত্তরে বলেন আপনারা সাংবাদিকরা যা পারেন তা করে নেন। আমি মীর আক্কাজ আলীকে তাড়িয়েই ছাড়বো।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET