২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

তাহিরপুরে গৃহবধূকে হত্যার চেষ্টা, মামলায় স্বামী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : আগস্ট ০৩ ২০২১, ১৯:০৪ | 642 বার পঠিত

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় মাইফুল নেছা(২৩) নামের ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধুকে হাত-পা ও মুখ বেঁধে প্লাস্টিকের বস্তায় ভরে রাতের আঁধারে নদীতে ফেলে হত্যার চেষ্টার মামলায় ঘাতক স্বামী আবু তাহের জান্নাতকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ।

আজ (৩ আগষ্ট মঙ্গলবার) সকালে জেলার দিরাই উপজেলা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে পুলিশ । সে দোয়ারাবাজার উপজেলার চৌধুরীপাড়া গ্রামের সাজিদ মিয়ার ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, ভিকটিম নিজেই বাদি হয়ে তার স্বামী শ্বশুরসহ ৫ জনকে আসামি করে থানার মামলা করে। মামলার পরে আজ সকালে দিরাই উপজেলায় অভিযান চালিয়ে জান্নাত কে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসা বাদের পর থেকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য : যৌতুকে দাবি মেটাতে না পারায় গৃহবধূ মাইফুল নেছার স্বামী আবু তাহের জান্নাত সহ তার শ্বশুর বাড়ির লোকজন গৃহবধূ মাইফুল নেছাকে নির্যাতন শুরু করলে বিগত মাসখানেক আগে স্বামীর বাড়ি ছেড়ে উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদালারপাড় গ্রামে বাবা কারী নিজাম উদ্দিনের বাড়িতে চলে আসে। পরে এরই জের ধরে বিগত (৩০ জুলাই শুক্রবার) রাত ৮টার সময় ওই গৃহবধূ মাইফুল নেছা প্রাকৃতিক ডাকে ঘরের বাহির হলে এ সময় আগে থেকে উৎপেতে থাকা মাইফুল নেছার স্বামী আবু তাহের জান্নাত, শ্বশুর সাজিদুল মিয়া, দুই দেবর জাকির হোসেন ও বাবুল মিয়া তাকে ধরে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে প্লাস্টিকের বস্তায় ভরে ভাঙ্গার খাল নদীতে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন দেখে ফেলায় তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নদীর পাড় থেকে বস্তা খুলে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তী করে।
এ ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে ঘা ডাকা দিয়েছে।

পরদিন শনিবার (৩১ জুলাই) রাত ১২টার স্বামী আবু তাহের জান্নাত, শ্বশুর সাজিদুল মিয়া, দুই দেবর জাকির হোসেন (২২) ও বাবুল মিয়া (২৫) এবং ননাই গ্রামের মামা শ্বশুর আলী হোসেন (৪০) কে আসামি করে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে একটি মামলা করেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722772আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET