১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • দাগনভূঁঞায় মসজিদের সম্পত্তি রক্ষায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ




দাগনভূঁঞায় মসজিদের সম্পত্তি রক্ষায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মার্চ ১২ ২০১৮, ২১:৫৬ | 889 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

দাগনভূঁঞা প্রতিনিধি:- দাগনভূঁঞা কেন্দ্রীয় জামে মসজিদের সম্পত্তি রক্ষার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে আতাতুর্ক স্কুল মার্কেট চত্ত্বরে এ কর্মসূচি পালিত হয়।
 
মসজিদ কমিটির সভাপতি ও পৌর মেয়র ওমর ফারুক খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, আজিজিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফারুক আহমেদ মজুমদার, মসজিদ কমিটির সেক্রেটারী আবু বকর ছিদ্দিক, আশ্রাফুল উলূম মাদরাসার মুহতামিম মুফতি ইউছুফ কাসেমী।
 
দাগনভূঞা পৌরসভার সাবেক ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন সাংবাদিক আজাদ মালদার, শওকত মাহমুদ, শেখ ফরিদ ও সদর ইউনিয়নের নিকাহ রেজিষ্ট্রার কাজী জুলফিকার আলম, বেকের বাজার জামে মসজিদের খতিব মাওলানা নুরুল আফসার প্রমূখ। মানববন্ধন ও সমাবেশে সহস্রধিক ধর্মপ্রাণ মুসল্লী অংশগ্রহণ করেন।
 
শেষে দোয়া পরিচালনা করেন দাগনভূঞা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শহীদ উল্যাহ।
মসজিদ পরিচালনা কমিটির অভিযোগ, কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী গ্রামের মৃত আরব আলীর ছেলে ফিরোজ মিয়া, জাফর উল্যাহ ও দাগনভূঞা উপজেলার জগতপুর গ্রামের মাহমুদুল হকের ছেলে মহি উদ্দিন জাল দলিল সৃজন করে বহুদিন ধরে মসজিদের আংশিক সম্পত্তি আত্মসাতের চেষ্টা করে আসছে।
 
মসজিদ কমিটির সভাপতি ও পৌর মেয়র ওমর ফারুক খান বলেন, ইতিপূর্বে মসজিদ কমিটির সভাপতি নবীউল হক ভূঞার আবেদনের ভিত্তিতে সরকার (জেলা প্রশাসক) মসজিদের নামে ২০ শতাংশ ও পৌরসভাকে ৪০ শতাংশ ভূমি বন্দোবস্ত দেন। পরে পৌর পরিষদ পৌরসভার অনুকূলে বন্দোবস্তকৃত সম্পত্তিও মসজিদের নামে হস্তান্তর করেন।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET