২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খেলাধুলা
  • দিনাজপুরে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুরে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২১, ১৮:২৪ | 648 বার পঠিত

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রত্যয় নিয়ে দিনাজপুর জেলা পুলিশ বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-এর আয়োজন করেছে। ২৭ ফেব্রুয়ারী শনিবার রাতে দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গনে টুর্নামেন্টের উদ্বোধন করেন উদ্বোধক জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দিনাজপুর ইনস্টিটিউটের সভাপতি ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম।

দিনাজপুর পিবিআই-এর পুলিশ সুপার মো. মোকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার-এর কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোঃ শাহজাহান, পিপিএম (সেবা), জেলা পুলিশ সুপার পতœী ও পুনাকের সভানেত্রী খাদিজা ফেরদৌস, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল প্রমুখ।

টুর্নামেন্টের উদ্যোক্তা উদ্বোধক পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) বলেন, জনগনের সাথে বন্ধুত্বপুর্ন সম্পর্ক গড়ে তোলার মাধ্যমে মাদকদ্রব্যের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে এবং পুলিশ জনগনের সেবক, বিট পুলিশিং বাড়ী বাড়ী নিরাপদ সমাজ গড়া, জঙ্গি, মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের এই অঙ্গিকারের সাথে জনগনের সম্পৃক্ততা করে বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষেই দিনাজপুর জেলা পুলিশ এই টুর্নামেন্টের আয়োজন করেছে।

দিনাজপুরে এই প্রথমবারের মতো ব্যাডমিন্টন টুর্নামেন্টে ১০০টি দল অংশগ্রহন করছে। ৪ টি ইভেন্ট অর্থাৎ ক্যাটাগরিতে দৈত বালক অনুর্ধ্ব-১৪-এ ২৪টি দলে ৪৮জন, দৈত নারী উম্মুক্ত ৮টি দলে ১৬ জন, দৈত পুরুষ উম্মুক্ত ৩৬টি দলে ৭২ জন ও দৈত পুরুষ উর্দ্ধ-৪০-এ ৩২টি দলে ৬৪ জন খেলোয়াড় অংশগ্রহন করছে। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দৈত বালক অনুর্ধ্ব-১৪ এর পুলিশ সুপারের পুত্র আনজির ও জিনতে সাম পরপর ২ গেমে প্রতিদ্বন্ডী রাইস ও মিমকে পরাজিত করে। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে রয়েছে দিনাজপুর প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৌসিক বোস।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494309আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET