২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

দিনাজপুরে বাস দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪, আহত ৫০

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৪ ২০১৬, ২৩:৩৯ | 641 বার পঠিত

din89সুমন চন্দ্র,স্টাফ রিপোর্টার : দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার পল্লী বিদ্যুৎ অফিস সংলঘ্ন উত্তর গোসাইপুর স্থানে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাছে উল্টে গিয়ে আগুন ধরে গেলে শিশুসহ ৪ জন নিহত ও ৫০ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনাজপুর থেকে রংপুর অভিমুখি একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো- গ ১৪- ৫৭০৫) ১৪ সেপ্টেম্বর বুধবার দুপুর ২টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদরের উত্তর গোসাইপুর নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।
এতে ঘটনাস্থলেই দুই জনের এবং হাসপাতালে আরো ২জনের মৃত্যু হয়। এখবর লেখা সময় পর্যন্ত নিহতদের পরিচয় যাওয়া যায়নি। লাশ মর্গে রাখা হয়েছে।বাসটি দিনাজপুর থেকে রংপুর যাচ্ছিল। উল্লেখিত স্থানে বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি সজোরে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। উল্টে যাওয়ার সাথে সাথে বাসটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে দিনাজপুর শহর থেকে দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনতার সহযোগিতায় বাসের আগুন নিয়ন্ত্রনে আনে এবং যাত্রীদের উদ্ধার করে। ঘটনাস্থলেই শিশুসহ ২ জন নিহত হয়েছে। আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তির পর ২ জন মারা গেছে। আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকাজনক বলে যানা গেছে।নিহত ও আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4662620আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET