১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




দিনাজপুরে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

মনজিদ আলম শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জুলাই ১০ ২০২১, ২৩:১৫ | 755 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের উদ্দ্যোগে দিনাজপুরের পার্বতীপুর, সদর ও বিরল উপজেলার সহস্রাধিক অসহায় কর্মহীন গরীব মানুষের মাঝে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান।

করোনাকালীন মহামারীর এসময়ে জেলার বিভিন্ন অঞ্চলের কর্মহীন হয়ে পড়া দিন মজুর, এতিম, অসহায় মানুষদের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে সেনাবহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের সদস্যরা।

১০ জুলাই শনিবার সকালে দিনাজপুর সদর উপজেলার রাজারামপুর স্কুল মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের ২ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান কালে বীর উত্তম শহীদ মাহবুব সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে সেনাবাহিনী জেলার প্রতিটি উপজেলায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমরা সেনাবাহিনীর নিজস্ব উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা,ঔষধ সামগ্রী বিতরন এবং খাদ্য সামগ্রী দিয়ে আসছি।

এসময় তিনি আরো বলেন,করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। লকডাউন কার্যকরের মাধ্যমে সংক্রমন কমিয়ে আনতে জনগনেরর সহযোগিতা কমানা করেন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা সমন্বয়কারী ৩৬ বীর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান।

মেজর আব্দুল্লাহ আল ইমরান জানান, ১০ জুলাই শনিবার সকালে ৬৬ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে পাবতীপুর ষ্টেডিয়ামে ৮ শতাধিক রোগীকে বিনামুল্য চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী এবং বিরল উপজেলা সরকারী কলেজ মাঠে দেড় শতাধিক এবং সদরের রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ ২ শতাধিক অসহায় মানুষদের মানবিক খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET