১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

দেওয়ান রাজু আহমেদ, পুরস্কার পেলেন মাদার তেরেসা মেমোরিয়াল আ্যাওয়ার্ড-২০১৬

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৯ ২০১৬, ১৯:০৯ | 661 বার পঠিত

01-picআশুলিয়া থেকে আবুল কাশেম – মরহুম বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের সুযোগ্য সন্তান ও সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের দেওয়ান পরিবারের কৃতি সন্তান দেওয়ান রাজু আহমেদ মাদক বিরোধী ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা মেমোারিয়াল আ্যাওয়ার্ড–২০১৬ পুরস্কার পেয়েছেন ।
তিনি একজন সুনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী, মাদক বিরোধী, সমাজ সেবক, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ ঢাকা মহানগরের সাধারন সম্পাদক । আওয়ামী লীগের বলিষ্ঠ ও সংগ্রামী নেতা দেওয়ান রাজু আহমেদ মাদক বিরোধী কর্মকান্ড ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় গত ৩রা সেপ্টেম্বর রোজ শনিবার জাতীয় প্রেসক্লাবের ভি,আই,পি কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ মাদার তেরেসা গবেষণা পরিষদ কর্তৃক আয়োজিত বাংলাদেশের মুক্তিযুদ্ধে মাদার তেরেসা শীর্ষক আলোচনা সভা ও গুনীজনের অ্যাওয়ার্ড প্রদানকালে মাদক বিরোধী ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকুতি স্বরুপ মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড–২০১৬ পুরস্কার লাভ করেন ।
এতে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদ এর চীফ হুইফ আ স ম ফিরোজ এম,পি এর উপস্থিতিতে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুব মোর্শেদ এবং সঞ্চালনার দ্বায়িত্বে ছিলেন মাদার তেরেসা পরিষদের চেয়ারম্যান গোলাম কাদের।
দেওয়ান রাজু আহমেদ ছাত্র জীবনে যেমনি ছিলেন মেধাবী তেমনি ছিলেন একজন প্রখর রাজনৈতিকবিদ তিনি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশে অনুপ্রানিত হয়ে রাজপথে সংগ্রামী সৈনিক হিসেবে আন্দোলন করেছেন এবং মানুষের সেবায় তিনি নিজেকে আতœনিয়োগ করেছেন । শুধু তাই নয় তার পিতা একজন বীর মুক্তিযুদ্ধা ও আওয়ামী লীগের একজন সংগ্রামী নেতা ছিলেন । দেওয়ান রাজু আহমেদ রাজনীতির পাশাপাশি মাদক বিরোধী ও সমাজ সেবার বিভিন্ন কল্যাণমূলক কাজ করেছেন । তিনি এলাকায় বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, স্কুল কলেজ ও রাস্তাঘাটসহ বিভিন্ন জনকল্যণ মূলক কাজ করে জনপ্রিয়তার শীর্ষে । তারই স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা মেমোারিয়াল আ্যাওয়ার্ড–২০১৬ পুরস্কার লাভ করেন এবং তার এই পুরস্কারটি আগামী প্রজন্মকে সমাজ সেবা করার উদ্ভোদ করবে ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4751743আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET