৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

দেবিদ্বারে পুকুরে মাছ চুরির বাধা দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম, থানায় মামলা।

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ৩১ ২০১৬, ০০:০৯ | 645 বার পঠিত

111222333শাহীন আলম,দেবিদ্বার থেকে- দেবিদ্বার মোহনপুরে পুকুরে মাছ চুরির ঘটনাকে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে আবদুর রহিম (৬০) নামে এক বৃদ্ধকে মারাত্মক কুপিয়ে জখম করে স্থানীয় একদল অস্ত্রধারী সন্ত্রাসী।
মামলার বিবরণীতে জানা যায়, গত ২৫-০৭-১৬ইং (সোমবার ) উপজেলার মোহনপুরের চিহ্নিত সন্ত্রাসী রজ্জব আলীর পুত্র মোঃ ইউসুফ (২০) একই এলাকার বাবুল মিয়ার পুত্র মোঃ সোলায়মান (১৮) কামাল হোসেন (২৫) রবিউল্লাহ (১৫) বাবুল মিয়া (৪৫) এবং মোঃ মামুন (১৯) সহ আরও কয়েকজন মিলে স্থানীয় বাসিন্দা মোঃ আবদুর রহিম (৭৫)’র লিজকৃত একটি পুকুরে জাল ফেলে মাছ চুরি করতে থাকে এ সংবাদ শুনে মো: আবদুর রহিম (৭৫) বাধা প্রদান করে এক পর্যায় কথা কাটাকাটি হয় । পরে আবদুর রহিম স্থানীয় মেম্বার মোঃ সফিউল্লার নিকট নালিশ ও বিচার প্রার্থনা করলে উপরুক্ত সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে যায়। পরে আবদুর রহিম মোহনপুর বাজারের ফার্মেসিতে ঔষধ আনতে গেলে পথিমধ্যে সন্ত্রাসীরা একত্র হয়ে আবদুর রহিমকে প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে মোহনপুর বাজারের ডাঃ গৌরাঙ্গের দোকানের সামনে ক্ষুর, দা, ছেনি দিয়ে এলোপাতারি কোপায়, এতে আবদুর রহিমের গলার প্রায় ৪০ ভাগ কেটে আলাদা হয়ে যায় এবং কোমরের বাম পাশের নিচের অংশে দা’য়ের কোপে ৩ ইঞ্চি পরিমাণ গর্ত ও প্রায় ৫ ইঞ্চি পরিমাণ দীর্ঘ জখম হয়। এসময় সন্ত্রাসী বাবুল মিয়া ভিকটিমের পকেটে থাকা নগদ ৪৭ হাজার টাকা ও ১২ হাজার টাকার মূল্যের একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। স্থানীয়রা মারাত্মক জখম অবস্থায় অবদুর রহিমকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। দেবিদ্বার থানার (এস আই ) উপপরিদর্শক মো: সোহেল আহমেদ জানায়, মামলায় উল্লেখিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা চলছে । অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।
ঘটনার প্রত্যাক্ষদর্শী সাক্ষী মোঃ হোসেন জানায়, সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ভয়ে কেউ সামনে আসতে সাহস করেনি । এদিকে এ ঘটনায় পুরো এলাকাজুড়ে বিক্ষোভ প্রতিবাদের ঝড় উঠে। দিনে দুপুরে এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা এলাকায় বিরল। সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এলাকাবাসী

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4666396আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET