১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত ডা.ফেরদৌস খন্দকারে’র অর্থায়নে কাঁচা রাস্তা সংস্কার।




দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত ডা.ফেরদৌস খন্দকারে’র অর্থায়নে কাঁচা রাস্তা সংস্কার।

বিল্লাল হোসেন, দেবিদ্বার,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২০ ২০২১, ১৯:৩৩ | 800 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

কুমিল্লা দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জের একটি গ্রামীণ রাস্তা, সংযোগ করেছে দু’টি গুরুত্বপূর্ণ সড়কে। এই রাস্তা দিয়ে প্রতিদিন চলাফেরা করে শত শত মানুষ। দীর্ঘদিন যাবৎ সংস্কার না হাওয়ায় বর্ষার মৌসুমে বৃষ্টির কারনে চলাচলের অনুপযোগী হয়ে গেছে রাস্তা’টি।
বাংলাদেশ ও বহির্বিশ্বে, মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত নিউওয়ার্ক প্রবাসী ডা. ফেরদৌস খন্দকার এর অর্থায়নে কুমিল্লাসহ সিলেট আঞ্চলিক সরকের “হোসেনপুর কলেস্টোর” থেকে প্রায় সোয়া এক কিলোমিটার “হোসেনপুর বটতল” কাঁচা রাস্তা’টি মেরামত করা হয়েছে।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই রাস্তা’টি সংস্কারের দাবী জানায় স্থানীয়রা, দাবীর বিষয়’টি নজরে আসে ডা.ফেরদৌস খন্দকারের।জহিরুল আলমের সমর্থক গোষ্ঠী ও স্থানীয় কিছু সংখ্যক সমাজকর্মী’র সহযোগিতায় রবিবার দিন শেষে মেরামত কার্য সম্পন্ন করা হয়েছে।
এ সময় উপস্তিত ছিলেন ‘ডি’আই’জি শাহ-আলমের ছোট ভাই খোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা সুজিত পোদ্দার, মীর আবু তাহের, বঙ্গবন্ধু পরিষদের সহ- সভাপতি শিপলু খানসহ  স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন হোসেনপুর প্রবাসী কল্যাণ সংঘ সহ জহিরুল আলম সমর্থক গোষ্ঠীর সমর্থকরা।
সুজিত পোদ্দার জানায় “হোসেনপুর কলস্টোর” থেকে প্রায় সোয়া এক কিলোমিটার “হোসেনপুর বটতলের” কাঁচা রাস্তা কিছু অংশ কাদাযুক্ত এবং চলাচলের অনুপযোগী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাস্তাটির বেহাল দশা উল্লেখ্য করা হয়েছিল, মানবতার ফেরিওয়ালা দেবিদ্বারের গর্ব ডা. ফেরদৌস খন্দকার সংস্কার করার ইচ্ছা প্রকাশ করলে, আমি ডিআইজি সাহেবের ছোট ভাই মিলে সকলের সহযোগীতায় রাস্তার কাজ সম্পূর্ণ করি।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET