৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • জাতীয়-শীর্ষ সংবাদ
  • দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধা সৃষ্টি করতে জঙ্গি হামলা-পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি

দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধা সৃষ্টি করতে জঙ্গি হামলা-পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ৩১ ২০১৬, ০২:০০ | 643 বার পঠিত

nangakot pic-30-07মাইন উদ্দিন দুলাল,নাঙ্গলকোট থেকে- পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন- দেশে আই এস বলতে কিছু নেই। কে বা কারা এর সাথে জড়িত আমরা জানি। বিদেশী শক্তি জড়িত থাকলে বিদেশীদের হত্যা করতোনা। আমরা বীরের জাতি। কিভাবে জয় করতে হয়, আমাদের জানা আছে। আমাদের উন্নয়নের যাত্রাকে বাধা সৃষ্টি করার জন্য এগুলো করা হচ্ছে। কিন্তু আমরা এগিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন, আমরা মুক্তিযুদ্ধাদের কাছে ঋণি। তাদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে স্বাধীন করেছিলেন। তিনি একটি পতাকা, ভুমি এবং অর্থনৈতিক মুক্তির জন্য সংগ্রাম করেছিলেন। জাতির পিতা যেখানে শুরু করেছিলেন তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখান থেকে অর্থনৈতিক মুক্তির হাল ধরেছেন।
পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি গতকাল শনিবার উপজেলা অডিটরিয়ামে নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যানের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফের পরিচালনায় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা দক্ষিণ আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক ছাদেক হোসেন ভুঁইয়া, আবুল খায়ের আবু, পৌরসভা আওয়ামীলীগ আহবায়ক ও সাবেক পৌর মেয়র এ কে এম মনিরুজ্জামান, উপজেলা যুবলীগ আহবায়ক ও পৌর মেয়র আবদুল মালেক, আওয়ামীলীগ নেতা আলী হোসেন চৌধুরী, আবু তাহের চেয়ারম্যান, নুরুল্লাহ মজুমদার, শাহজাহান মজুমদার চেয়ারম্যান প্রমুখ।
পরিকল্পনামন্ত্রী আরো বলেন-আগে আনেকবার বিদ্যুৎ আসা-যাওয়া করতো। এই আসতো, যেতো। আমরা ২২বছর ক্ষমতায় ছিলামনা। এই সময় দেশ অনেক পিছিয়ে গেছে। গত ৭বছরে আমরা ১৪হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছি । এখন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পাওয়া যাচ্ছে। আমেরিকার হেনরী কিসিঞ্জার বলেছিলেন বাংলাদেশ টিকবেনা। বাংলাদেশ তলাবিহীন ঝুড়ির দেশ হবে। আমরা হেনরী কিসিঞ্জারের কথাকে মিথ্যা প্রমাণ করেছি। যারা আওয়ামীলীগের দায়িত্ব পেলেন আপনারা কঠিন সময়ে দায়িত্ব পেলেন। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগকে নিয়ে ভালোবাবে কাজ করে কঠিন সময় পাস করতে হবে। লোটাস কামাল এলাকার উন্নয়নের বিষয়ে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর এলাকার পর নাঙ্গলকোটে সবচাইতে বেশি উন্নয়ন হয়েছে। আমার দাবি হচ্ছে আমাদের মধ্যে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বলতে কোন ভেদাভেদ নেই। বিএনপি, যুবদল, ছাত্রদল যারা করে তাদেরকে সাথে নিয়ে আসতে হবে। বিভিন্ন কমিটিতে তাদের দায়িত্ব দিয়ে মূল্যায়ন করতে হবে। এলাকায় কোন মেহমান আসে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে। এব্যাপারে প্রশাসনকে তথ্য দিতে হবে। এক্ষেত্রে কাউকে অযথা হয়রানি করা যাবেনা। আমরা প্রতিহিংসার রাজনীতি করবোনা। আমরা সবাই কমিটিতে আছি। আমরা সবাই আওয়ামী পরিবারের মানুষ। আমরা যে উন্নয়ন করে যাচ্ছি, আগামী প্রজন্ম সেটা ভোগ করবে। সারাজীবন যাতে আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে পারে আমাদেরকে সে ব্যবস্থা করতে হবে। সভায় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ উপজেলার নব-গঠিত আহবায়ক কমিটির ১০১সদস্যের পরিচিতি করে দেন। অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন-উপজেলা আওয়ামীলীগ নবগঠিত আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম মজুমদার।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667968আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET