২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

দেশের স্বার্থে তারা বিএনপিতে যোগ দিয়েছেন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০১৬, ০০:২৮ | 662 বার পঠিত

2016_04_16_23_12_53_jfuo33ySGhzJ4lUH14DCkgXvZxqMKz_original নয়া আলো –

বিএনপিতে যোগদানকারীদের দেশপ্রেমিক অ্যাখ্যা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘দেশের দুঃসময়ে যারা বিএনপিতে যোগদান করেছেন তারা দেশপ্রেমিক। দেশের স্বার্থে তারা বিএনপিতে যোগ দিয়েছেন।’

শনিবার রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে বিএনপিতে যোগ দেন ছাত্র মৈত্রীর সাবেক দুই নেতা।

যোগদানকারী নেতারা হলেন- বামপন্থি রাজনৈতিক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালি এবং সংগঠনটির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি জহিরুল ইসলাম বাবু। এছাড়া, রাজনৈতিকনেতা মশিউর রহমান জাদু মিয়ার মেয়েও বিএনপিতে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ প্রমুখ।

এসময় খালেদা জিয়া সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার প্রসঙ্গে বলেন, ‘শফিক রেহমানের লেখায় সরকারের গায়ে জ্বালা ধরেছে, তাই তাকে আটক করা হয়েছে। আটকের পর তাকে গুমই করা হতো কিন্তু জাতীয় ও আন্তর্জাতিকভাবে বিষয়টি নিয়ে তোলফার হওয়ার ভয়ে আটকের বিষয়টি স্বীকার করা হয়েছে।’

তিনি অভিযোগ করেন, সরকার মেধাবীদের আটক করে দেশকে মেধাশূন্য ও পঙ্গু করার ষড়যন্ত্র করছে। এসময় সব অন্যায়ের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে জেগে ওঠার আহ্বাবান জানান খালেদা জিয়া।

আওয়ামী লীগ লুঠেরা ও রক্তচোষা দল উল্লেখ করে গ্রেপ্তারকৃত সাংবাদিক শফিক রেহমান, আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান, সাংবাদিক শওকত মাহমুদ এবং নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্নার মুক্তি দাবি করেন তিনি।

নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি অটল থাকবে বলে জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম জিয়া।

এদিকে, যোগদান অনুষ্ঠান উপলক্ষে গুলশানের ৮৬ নম্বর সড়কে নেতাকর্মীদের ভীড় দেখা গেছে। প্রায় ২০টি বাসে করে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা গুলশানে আসেন। জানা গেছে, চেয়ারাপাসনে বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের মাধ্যমেই ছাত্র মৈত্রীর সাবেক এ দুই নেতা বিএনপিতে যোগ দিয়েছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4327843আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET