১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




দোহারের নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়ে বই উৎসব পালন

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০১৮, ১৬:৩৩ | 731 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ইমরান খান রাজ (দোহার প্রতিনিধি),

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের ‘নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়ে’ বই উৎসব পালন করা হয়। “শেখ হাসিনা আছে তাই, সবার আগে বই পাই” এই স্লোগান সামনে রেখে নতুন বছরের প্রথম দিন ১লা জানুয়ারি সোমবার বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব মহসিন হাওলাদারের সভাপতিত্বে বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দোহারের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা জনাব মাহবুবুর রহমান মাহবুব।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতী উদ্যোগের ফলে শিক্ষার্থীরা বছরের শুরুতেই বিনামূল্যে বই পেয়ে থাকে। যার ফলে বর্তমানে শিক্ষার হার অনেকটাই বৃদ্ধি পেয়েছে। ঝরে পড়া থেকে অনেক কোমলমতী শিক্ষার্থী রক্ষা পেয়েছে। এসময় শিক্ষাসহ দেশের সার্বিক উন্নয়ন বজায় রাখতে তিনি সকলকে নৌকা প্রতীকের ওপর আস্থা রাখার আহবান জানান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু মনীন্দ্র কুমার তরফদারের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জনাব শাহজাহান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আওলাদ হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মঞ্জু মোল্লা, যুবলীগ নেতা মোস্তফা মোল্লা, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফিরোজ আলম, কানাই লাল, হাফিজা আক্তার হ্যাপি, বিদ্যালয়ের অভিভাবক সদস্য বাবুল কাজী, চামেলি বেগম, রফিকুল ইসলাম দীপু প্রমুখ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET