২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • দোহারে অশ্লীল যাত্রাপালা ও মদ-জুয়ার আসর বন্ধে সভা এবং বিক্ষোভ মিছিল




দোহারে অশ্লীল যাত্রাপালা ও মদ-জুয়ার আসর বন্ধে সভা এবং বিক্ষোভ মিছিল

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০১৮, ১৬:৫১ | 710 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ইমরান খান রাজ (দোহার প্রতিনিধি
ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের নারিশা বাজার পদ্মা নদী সংলগ্ন চর এলাকায় অশ্লীল যাত্রাপালা ও মদ-জুয়ার আসর বন্ধে সভা এবং বিক্ষোভ মিছিল করে দোহারের তাওহীদি জনতা। অশ্লীল নৃত্য প্রদর্শন, যুবকদেরকে মদ ও জুয়া খেলায় আসক্ত করার প্রতিবাদে গত ৫ জানুয়ারি শুক্রবার বিকেলে নারিশা উচ্চ বিদ্যালয় মাঠে সভা আয়োজন করে যাত্রাপালা প্রতিরোধ কমিটি।

সভাপতির বক্তব্যে সাবেক নারিশা ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জনাব ডা: আবুল কালাম বলেন, অশ্লীল যাত্রাপালার কারনে আমাদের দোহারের সোনার ছেলেরা ধ্বংসের দিকে অগ্রসর হবে। তাদেরকে অশ্লীলতা ও মাদক থেকে দূরে রাখতে হলে সমাজ থেকে এধরনের অশ্লীল যাত্রাপালা ও মদ-জুয়ার আসর বন্ধ করতে হবে।

যাত্রা প্রতিরোধ কমিটির আহবায়ক জনাব সাদিকুল ইসলাম মিলটন বলেন, অশ্লীল যাত্রা ও মদ-জুয়ার আসর বন্ধে ইতোমধ্যে আমরা উপজেলা চেয়ারম্যান এবং থানায় স্মারকলিপি প্রদান করেছি। এসময় তিনি যাত্রা আয়োজক কমিটির উদ্দেশ্যে আগামী ২৪ ঘন্টার আলটিমেটাম প্রদান করে। ২৪ ঘন্টার মধ্যে যাত্রাপালা বন্ধ না করলে দোহারের তাওহীদি জনতা একত্রিত হয়ে অশ্লীল নৃত্য ও মদ-জুয়ার আসর ভেঙ্গে দেওয়ার ঘোষণা জানান।

উপজেলা ছাত্রলীগ এর সাবেক আহবায়ক জনাব আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, দোহারে এধরনের অশ্লীল কার্যক্রম এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যুব সমাজকে অপসংস্কৃতির হাত থেকে বাঁচাতে হলে এই ইসলাম বিরোধী কার্যক্রম বন্ধ করতে হবে। এসময় তিনি অশ্লীল যাত্রাপালা বন্ধে দোহারবাসীকে এগিয়ে আসার আহবান জানান।

আলোচনা সভা শেষে বিশাল এক বিক্ষোভ মিছিল করে যাত্রাপালা প্রতিরোধ কমিটি। মিছিলটি নারিশা পশ্চিম চর এলাকা থেকে শুরু করে, খালপাড় ও নারিশা বাজার গার্লস স্কুল মোড়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, পদ্মা কলেজের প্রভাষক তারেক রাজীব, মাসুদ রানা পান্নু, মাওলানা আবদুল গাফফার, মাওলানা বিল্লাল হোসেন, মাওলানা আ: জলিল, জয়নাল কাজী, আ: রশিদ, হাফিজুর রহমান, আল-ইমরান, শহীদুজ্জামান ভূঁইয়া, নজরুল ইসলাম, জুবায়ের রহমান সাকী, সৌরভ মাহমুদ, মো: সাইফুল্লাহ, সিদ্দিক হোসেন, সাংবাদিক জাকির হোসেন, সাংবাদিক গাজী নাদিম মাহমুদসহ এলাকার সকল ধর্মপ্রাণ মুসলমান।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET