২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




দোহারে আগুনে পুড়ে মাদ্রাসা ছাত্র গুরুতর আহত

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০১৮, ১২:১৫ | 768 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ইমরান খান রাজ, দোহার প্রতিনিধি:- ঢাকার দোহার উপজেলার নারিশা ইব্রাহীমিয়া মাদ্রাসা ও এতিমখানায় মো: রানা হোসেন (১৪) নামে এক ছাত্র আগুনে পুড়ে গুরুতর আহত হয়েছে। আহত রানা নারিশা বটতলা এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে এবং অত্র মাদ্রাসার মিজান জামাতের মেধাবী ছাত্র। গত ১১ই ফেব্রুয়ারি রবিবার সকালে মাদ্রাসা প্রাঙ্গনে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার দিন সকালে রানা শীত পোহাতে ম্যাচ দিয়ে আগুন জ্বালায়। এসময় তার অজান্তেই তার পরিহিত লুঙ্গি ও পাঞ্জাবিতে আগুন ধরে যায়। হঠাৎ নিজের শরীরে আগুন দেখতে পেয়ে সে আতঙ্কিত হয়ে পড়ে এবং পাশেই নদীতে ঝাপ দেয়। পড়ে তার চিৎকারে সহপাঠীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বর্তমানে মো: রানা ঢাকা মেডিকাল কলেজ হাসপাতালে ডা: নাজমুল হাসানের অধীনে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসক জানায়, রানার শরীরের প্রায় ৩০ শতাংশ আগুনে পুড়ে গেছে। তার শরীরের পোড়া অংশের চামড়া ইতোমধ্যে কেটে ফেলা হয়েছে।

রানার বিষয়ে জানতে চাইলে নারিশা ইব্রাহীমিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান শিক্ষক আবু বকর হাসান বলেন, হঠাৎ এরকম দুর্ঘটনায় সকল শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। রানার জন্য সমবেদনা জানিয়ে তিনি আরো বলেন, রানা এই মাদ্রাসার একজন ভালো ছাত্র। এই দুর্ঘটনায় তার লেখাপড়ার অনেক ক্ষতি হবে। এসময় তিনি রানার সার্বিক মঙ্গল কামনা করে রানার চিকিৎসা খরচ বহন করার জন্য এলাকার বিত্তবান ব্যক্তিদের প্রতি বিনীত আহবান জানান।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET